আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদিশার সাথে সাদ এরশাদের এতো মিল

মরার আগে ও পরে এরশাদ পরিবারের সাথে এরশাদের সাবেক স্ত্রী বিদিশার চরম দ্বন্দ্ব ছিলো । বর্তমানে এরশাদ পরিবারের সব ঝামেলা মিটলো এমনটাই আঁচ পাওয়া গেছে। জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে এই প্রথম জন্মদিন উদযাপন করলো এরিক এরশাদ। এরশাদের ছবি সম্বলিত কেক কাটার সময় এরশাদের ছবিতে চুমু দিয়ে কান্নায় ভেঙে পড়েন এরিক।

অনুষ্ঠানে এরশাদের আরেক সন্তান সাদ এরশাদ এমপি ও ভাতিজা আসিফ শাহরিয়ার এরিককে আশীর্বাদ জানাতে এলেও আসেননি তার চাচা জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। সাদ এরশাদকে বিদিশা কেক খাওয়া দিয়েছেন। অতীতে এমনভাবে খাওয়া দিয়েছেন কিনা জানা যায় নি।

এদিকে রওশন এরশাদ টেলিফোনে এরিকের সাথে কথা বলে জন্মদিনের শুভেচ্ছা জানান। রাত আটটায় এরিক তার মা বিদিশা, ভাই সাদ এরশাদ, আসিফ শাহরিয়ার, ট্রাস্টির চেয়ারম্যান মেজর অব. খালেদ আখতারকে নিয়ে জন্মদিনের কেক কাটেন এরিক।

প্রেসিডেন্ট পার্কের নিচে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট। জন্মদিন অনুষ্ঠানে জিএম কাদেরসহ পার্টির কোনো সিনিয়র নেতাদের না দেখা গেলেও এরশাদের কমিটি থেকে বাদ পড়া অধিকাংশ সিনিয়র নেতা ও সাবেক কয়েকজন সেনাকর্মকর্তা, কয়েকজন ব্যবসায়ী, কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরীসহ সাংস্কৃতিককর্মী, প্রয়াত এরশাদের নিকট আত্মীয়, গণমাধ্যম কর্মীরা এরিককে শুভেচ্ছা জানাতে প্রেসিডেন্ট পার্কে আসেন।

জন্মদিন অনুষ্ঠানে সাবেকমন্ত্রী এমএ সাত্তার, প্রফেসর দেলোয়ার হোসেন খান, কাজী মামুনুর রশীদ, জাফর ইকবাল সিদ্দিকী, ফখরুজ্জামান জাহাঙ্গীরসহ অসংখ্য নেতাকর্মী এরিককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসেন। জন্মদিন অনুষ্ঠান উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট।

স্পন্সরেড আর্টিকেলঃ