আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিতর্কিতদের প্রার্থী হয়ে লাভ নেই : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে বিতর্কিতদের প্রার্থী হয়ে কোনো লাভ হবে না। গোয়েন্দা প্রতিবেদনের ভিত্তিতে যাচাই-বাছাই করেই নেতৃত্ব নির্বাচন করা হবে।

আজ শুক্রবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মন্ত্রী বলেন, দল ভারী করার জন্য বিতর্কিতদের প্রার্থী করবেন না। নেত্রীর কাছে গোয়েন্দা রিপোর্ট আছে। কার কী অবস্থা, কী অপকর্ম আছে, সব জানা। সেই রিপোর্টের ভিত্তিতে যাচাই-বাছাই করে কমিটি দেওয়া হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামী লীগে কেউ বাদ পড়ে না, নেতৃত্বের পরিবর্তন হয়। যে অপকর্ম করেছে, সে নেতৃত্ব থেকে বাদ যাবে। যারা ক্লিন ইমেজের তারা তো বাদ যাবে না। রাজনীতিতে ধৈর্যহারা হলে হবে না। ত্যাগস্বীকার করলে আজ হোক কাল হোক আওয়ামী লীগে মূল্যায়ন হবেই।
৩০ নভেম্বর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। দক্ষিণের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান ও দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

স্পন্সরেড আর্টিকেলঃ