আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ পুলিশের মূল লক্ষ্য বিজয়ের মাসে অবাধ, সুষ্ঠু নির্বাচন উপহার দেয়া: এসপি

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, বিজয়ের মাসে আমরা বিজয়ী জাতি হিসেবে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়া নারায়ণগঞ্জ জেলা পুলিশের মূল লক্ষ্য ।

সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ে  একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চূড়ান্ত ভাবে মনোনীত প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে নিবির্ঘ্নে ভোট দিতে পারে এবং তাদের নিজস্ব মতামত ভোটের মাধ্যমে প্রদান করতে পারে, সেই লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হিসেবে যা যা করা প্রয়োজন নারায়ণগঞ্জ জেলা পুলিশ তাই করবে।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পূন্ন করতে র‌্যাব, বিজিবি, আনসার তথা সর্বস্তরের নির্বাচন সংশ্লিষ্ট সরকারী কর্মকর্তা কর্মচারীদের সার্বিক সহযোগিতা চান এবং প্রার্থীদের কর্মীরা যাতে শান্তিপূর্ণভাপবে নির্বাচনী প্রচারণা চালায় সে বিষয়ে জোর দেন এই পুলিশ কর্মকর্তা। কেউ যেন ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে জন্য সকলকে সর্তক থাকার অনুরোধ করেন হারুন অর রশিদ।

এদিকে গতকাল ফতুল্লা, আলীগঞ্জ, পাগলা ও বিসিক এলাকা আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার হারুন অর রশিদ। এ সময় জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। চলমান গার্মেন্টস অস্থিরতা ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সংক্রান্তে পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করেন। ফতুল্লা থানা পরিদর্শনকালে থানার সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি আবারো অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি জোরালোভাবে হুশিয়ারী উচ্চারণ করে বলেন গার্মেন্টস সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। দায়ীদের কোন ভাবেই ছাড় দেয়া হবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ