আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি-জামাতের অর্থ নিন, নৌকায় ভোট দিন: শেখ হাসিনা

রবিন: অতীতে দুর্নীতি, মানি লন্ডারিং, অস্ত্র চোরাচালান, অর্থ আত্মসাৎ, মনোনয়ন বাণিজ্য এবং এতিমের টাকা চুরির মাধ্যমে অর্জিত টাকা তারা (বিএনপি) এখন নির্বাচনে ব্যয় করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, বিএনপি- জামাতের কাছ থেকে অর্থ নিন আর নৌকা মার্কায় ভোট দিন এটাই এখনকার শ্লোগান।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডির সুধাসদন থেকে নড়াইলের নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।
উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, এ দেশের যত বড় বড় অর্জন তা নৌকায় ভোট দিয়েই এসেছে। দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। তাই আপনারা নৌকায় ভোট দেবেন।
আগামী নির্বাচনে বিএনপির প্রার্থী মনোনয়নে ব্যাপক দুর্নীতির কথা তুলে ধরে তিনি বলেন, প্রতিটি আসনের বিপরীতে তিন-চার জন করে প্রার্থী মনোনয়ন দিয়ে বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে।
‘একদিকে বিএনপি কোনো প্রচার-প্রচারণায় নেই, অন্যদিকে নেতারা নির্বাচন কমিশনে প্রতিদিন নালিশ করে- তারা নির্বাচন বানচালের চেষ্টা করছে।’
গত দুই মেয়াদে সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের কথা তুলে শেখ হাসিনা বলেন, দেশব্যাপী ব্যাপক উন্নয়ন এখন দৃশ্যমান হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উদযাপনে আরও একবার নৌকায় ভোট চাই।

স্পন্সরেড আর্টিকেলঃ