আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির সিনিয়র নেতারা মাঠে নামাতে চাঙ্গা হুমায়ুন


নিজস্ব প্রতিবেদক
জমে উঠেছে আসন্ন আইনজীবি সমিতি নির্বাচনের প্রচার প্রচারণা। কেননা আইনজীবি সমিতি নির্বাচনের এক সপ্তাহ পূর্বেই মাঠে নেমে প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগ ও বিএনপি পন্থি সিনিয়র আইনজীবি নেতারা। জমে উঠার কারণ হিসেবে পূর্বে ইসির বৈঠক ও নির্বাচনের তারিখ ঘোষনার দিন বিএনপির অনেক সিনিয়র আইনজীবি নেতারা উপস্থিত ছিলেননা। তবে এখন তারা মাছে সরব। যার ফলে ভোটের মাঠে একটি উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই নির্বাচনী প্রচারনায় নেমেছেন বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবি ঐক্যফ্রন্ট।
গতকাল বুধবার দুপুরে আইনজীবি সমিতি নির্বাচনে প্রার্থীদের পক্ষে প্রচারনায় অংশ নেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ট ও নারায়ণগঞ্জ বিএনপির অভিভাবক এড. তৈমূর আলম খন্দকার ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।
এসময় তৈমূর আলম খন্দকার বলেন, আমরা নির্বাচনে অংশগ্রহণ করেছি ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে। বারকে প্রভাবমুক্ত রাখার জন্য আমরা লড়ছি। আমাদের যে পুরান কোর্ট আছে ওই বার ভবনটি শুরু হয়েছিলো জিয়াউর রহমানের টাকায়। আমারা আইনজীবিদের কল্যানে পূর্বেও কাজ করেছি এবং ভবিষ্যতেও করে যাবো।
তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ বারের উন্নয়ণের ধারা শুরু করেছে বিএনপি। জাতীয়তাবাদী দল বহু অর্থ ব্যয় করেছেন আইনজীবিদের উন্নয়ণের জন্য। আমাদের মূল আন্দোলন ন্যায় বিচার প্রতিষ্ঠা করা।
উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতি নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবি ঐক্যফ্রন্ট মনোনিত সভাপতি পদে লড়ছেন এড. সরকার হুমায়ন কবীর এবং সাধারণ সম্পাদক পদে লড়ছেন আবুল কালাম আজাদ জাকির।

স্পন্সরেড আর্টিকেলঃ