আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির কর্মসূচি পালনে বাধা

সংবাদচর্চা রিপোর্ট:

সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আয়োজিত বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধার মুখে রাস্তায় দাঁড়াতে পারলো না নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ।

আজ শনিবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পিছনে জড়ো হতে থাকে  মহানগর বিএনপির নেতাকর্মীরা  । পরে মহানগর বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করে। তবে বিএনপির নেতারা অভিযোগ করেছে তাদের কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ। এ দিকে পুলিশ বিএনপির অভিযোগ অস্বীকার করেছে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, প্রেস ক্লাব মুক্ত মঞ্চ এবং নিরপদ স্থান এখানে সবাই তাদের দাবি আদায়ের জন্য এখানে এসে আন্দোলন করে আমরা এখানেই আমাদের আন্দোলন এখানেই করবো নির্বাচনের আগে আমরা বালুর মাঠে আমাদের আন্দোলন করেছি তখন সাধারণ মানুষ বলেছে বিএনপি কি গলির চিপা চাপার দল  নাকি আমরা আর চিপাগলিতে আন্দোলন করতে চাইনা বিএনপি রাজপথের দল রাজপথেই আন্দোলন করবে। সরকার আমাদের ভয় পায় আমরা যদি আন্দোলন করি এক মুহুর্তে তারা ক্ষমতায় থাকতে পারবে না তাই তারা পুলিশকে ব্যবহার করে আমাদের উপর অমানবিক নিযার্তন চলাচ্ছে ঠিক যেমন ৩০ তারিখ ভোট হবার কথা ছিলো কিন্তু জালিম সরকার তার প্রশাসন নামক হায়নার দল দিয়ে ২৯ তারিখই নির্বাচন শেষ করে দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সভাপতি এড. জাকির হোসেন , ফকরুল ইসলাম মঞ্জু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর সেন্টু,  আবু আল ইউসুফ খান টিপু, বিএনপি নেতা রফিক আহাম্মেদ, শিপলু প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ