আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাদলের পাশে শামীম ওসমান

সংবাদচর্চা অনলাইনঃ

সম্প্রতি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলের উপর ক্ষিপ্ত হয়েছিলেন এমপি সেলিম ওসমান। এক অনুষ্ঠানে তিনি বাদলকে নিয়ে তির্যক মন্তব্য করেন। এতে অনেকে ভেবেছিলো এবার বুঝি ওসমান পরিবারের সঙ্গে ফাটল হলো বাদলের। তবে গতকাল সে সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন শামীম ওসমান।
বড় ভাই সেলিম ওসমান ভিপি বাদলকে তিরস্কার করে নেতার পরিবর্তে “লেতা” বললেও শামীম ওসমান বলেছেন উল্টোটা। গতকাল সদর উপজেলা মিলনায়তনে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শামীম ওসমান বাদলকে উদ্দেশ্য করে বলেন “ তোমার পাশে কেউ না খাকলেও আমি আছি”।

প্রায় মাসখানেক পুর্বে বন্দরে একটি অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের পরিবর্তে উপজেলা চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আবদুর রশিদকে বন্দরে আওয়ামীলীগের এমপি হিসেবে ঘোষনা করেন ভিপি বাদল। এর জবাবে সেলিম ওসমান
খানপুর ৩০০ শষ্যা হাসপাতালের আইসিইউ উদ্বোধনী অনুষ্ঠানে ভিপি বাদলকে লেতা উপাধী দিয়ে বলেন, থাকতেন রেলওয়ের কলোনীতে। একজন সাংসদের পেছনে থেকে এখন বড় লেতা হইছেন। বাদ দেন এসব মতলবী কর্মকান্ড। সোজা মতলব পাঠিয়ে দিবো।

সেলিম ওসমানের এমন বক্তব্যের পর ভিপি বাদল দাবি করেন, তিনি সেলিম ওসমানকে নিয়ে এমন বক্তব্য দেননি। তিনি দোষ চাপান গণমাধ্যমের উপর।
এ নিয়ে যখন তুমুল আলোচনা তখন শামীম ওসমান সব আলোচনায় পানি ঢেলে দিলেন বলে মনে করেন বিশ্লেষকরা। তিনি যেভাবে গতকাল ভিপি বাদলের পাশে থাকার কথা জানিয়েছেন তাতে এ জল যে আর বেশী দূর গড়াবে না তা পরিস্কার।

স্পন্সরেড আর্টিকেলঃ