আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাণিজ্য মেলায় গাজীর ২৫০টি পণ্যে দারুন অফার

নিজস্ব প্রতিবেদক:

ঢাকায়  জমে উঠেছে ২৫তম  আন্তর্জাতিক বাণিজ্য মেলা। এবার মেলায়  গাজী গ্রুপের পণ্য কিনলেই মিলছে আকর্ষণীয় নানা অফার। মেলায় ‘জিপি০৬ প্যাভিলিয়নে’ গাজী গ্রুপের ২৫০টি পণ্য প্রদর্শনী করা হচ্ছে। যে কারণে একই জায়গা থেকে ক্রেতারা তাদের পছন্দের পণ্যটি বেছে নিতে পারছেন সহজেই।

রোববার (৫ জানুয়ারি) বাণিজ্য মেলার গাজী গ্রুপ প্যাভিলিয়নে গিয়ে দেখা যায়, গাজী পাম্পে ১৫ শতাংশ ছাড় (২ হাজার ৬০০ টাকা থেকে ১১ লাখ টাকার পাম্প), গ্যাস স্টোভে ১০ শতাংশ ছাড় (১ হাজার ৩০০ টাকা থেকে ১২ হাজার টাকার স্টোভ), ওয়েট স্কেলে ১০ শতাংশ ছাড় (২ হাজার ২০০ টাকা থেকে ৭ হাজার ২০০ টাকা) রয়েছে।

মেলায় এসেছে গাজীর নতুন টায়ার। স্পাইক টায়ার বিক্রি করা হচ্ছে ২ হাজার ৪০০ টাকায়, আইকন টায়ার (টিউবলেস টায়ার) ২ হাজার ৪৫০ টাকা, রেঞ্জার টায়ার ১ হাজার ৯৭০ টাকা, ইজিবাইক টায়ার বিক্রি করা হচ্ছে ১ হাজার ৫০ টাকায়।

এছাড়া মেলা উপলক্ষে বিক্রি হচ্ছে গাজী টয়েস। অন্যান্য কোম্পানি এবং বাজার মূল্যের চেয়ে গাজী টয়েস স্বল্পমূল্যে পাওয়া যাচ্ছে মেলায়।

অপরদিকে, বাণিজ্য মেলা উপলক্ষে দ্রুতই মেলায় আসবে গাজী গ্রুপের নতুন পণ্য গিজার এবং কমোড। তবে এই দু’টি পণ্যের মূল্য সম্পর্কে কিছু জানা যায়নি।

মেলায় কথা হয় গাজী ইন্টারন্যাশনালের ডেপুটি ম্যানেজার এ বি এম এনায়েত উল্লাহ সরকার বলেন, ‘মেলা উপলক্ষে গাজী গ্রুপের ২৫০টির মতো পণ্য মেলায় আনা হয়েছে। এখানে ক্রেতারা তাদের পছন্দের পণ্যটি দেখতে এবং কিনতে পারবেন। মেলায় আমাদের অনেক পণ্যে অফার রয়েছে।’ গাজীর প্যাভিলিয়নে এলে ক্রেতারা সব বিষয়ে বিস্তারিত তথ্য পাবেন বলেও জানান এই কর্মকর্তা।

স্পন্সরেড আর্টিকেলঃ