আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁ বাউল শিল্পীর রহস্য জনক মৃত্যু আটক-২

বাউল শিল্পীর রহস্য জনক মৃত্যু

সোনারগাঁ বাউল শিল্পীর রহস্য জনক মৃত্যু আটক-২
বাউল শিল্পীর রহস্য জনক মৃত্যু

সোনারগাঁ(নারায়ণগঞ্জ)প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রোকন সরকার(২৭) নামের এক বাউল শিল্পীর রহস্য জনক মৃত্যু হয়েছে বলে অভিযেগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার জামপুর ইউপির মজহমপুর উত্তর কাজিপুর (জুগিপাড়া) গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে । এ ঘটনায় নিহতের স্ত্রী আওশিয়া বাদী হয়ে শ্বশুর ও ননদকে আসামী করে থানা অভিযোগ দায়ের করেছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) কামাল হোসেন জানান, উপজেলা জামপুর ইউনিয়নের মজহমপুর উত্তর কাজিপুর (জুগিপাড়া) এলাকার বাউল শিল্পী খোকন সরকারের ছেলে রোকন সরকার শনিবার রাতে ঘরের আড়াল সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানায় স্বজনরা। খবর পেয়ে রোকনের ঘরের মেঝে থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের গলায়, হাতে পায়ে আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বাউল শিল্পী রোকনকে গলা টিপে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চলছে। ময়না তদন্তের রির্পোট পেলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

এ ঘটনায় নিহতের স্ত্রী তাওশিয়া রসকার বাদী হয়ে রবিবার দুপুরে শ্বশুর ও ননদকে আসামী করে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় নিহতের পিতা খোকন সরকার ও বোন জ্যোতিকে আটক করা হয়েছে।
তাওশিয়া অভিযোগে উল্লেখ করেন, গত ৪দিন পুর্বে আমি রূপগঞ্জের বরাব গ্রামে ফুফু হাবিবা নাহার ঝর্ণার বাড়িতে বেড়াতে যাই। ঘটনার দিন রাত সাড়ে ৭টায় ভাশুর জুয়েল মিয়া ফোন করে বলেন বাড়িতে দূর্ঘটনা ঘটেছে। তখন আমি আমার ননদ জ্যোতিকে ফোন করলে সে যানায়, আমার স্বামী আত্মহত্যা করেছে। রাত সাড়ে ৯ টায় বাড়ি এসে দেখি মেঝেতে আমার স্বামীর মৃত দেহ পড়ে আছে।

এদিকে, এলাকাবাসীর জানান, মৃত রোকন সরকারের বোন বাউল শিল্পী জ্যুতি সরকারের কাছে বিভিন্ন এলাকা থেকে অপরিচিত লোকজন আসতো। যা রোকন পছন্দ করতো না। সে কারণে হয়তো বাবা মেয়ে মিলে রোকনকে হত্যা করতে পারে।

স্পন্সরেড আর্টিকেলঃ