আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশে লুটপাট তন্ত্র চালু হয়েছে- আমরা না’গঞ্জবাসী

সংবাদচর্চা রিপোর্ট:

আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নূর উদ্দিন আহম্মেদ বলেছেন, ভাইরাস পরীক্ষার নামে আজ বাংলাদেশের লুটপাট তন্ত্র চালু হয়েছে। সরকার কর্তৃক স্বীকৃতি প্রতিষ্ঠান জেকেজি, সাহেদ করিম পরিচালিত রিজেন্ট হাসপাতালে ও চট্টগ্রামে অবস্থিত পার্কভিউ হাসপাতালে হাজার হাজার ভুয়া করোনা ভাইরাস নমুনা পরীক্ষা করে জনগণকে প্রতারিত করছে। সরকার তাদের গ্রেফতার করেছে।

এই প্রতারক চক্রের পেছনের শক্তি উদ্ঘাটন ঘরে দ্রুত বিচারের আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছি। শনিবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সামনে বিনামূল্যে করোনা নমুনা পরীক্ষা, স্বাস্থ্য খাতে লুটপাট ও দূর্নীতিবাজদের বিচারের দাবীতে আমারা নারায়ণগঞ্জবাসীর মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জকে মাদক মুক্ত করার জন্য নারায়ণগঞ্জের মানুষ দীর্ঘদিন যাবত আন্দোলন সংগ্রাম করে আসছে। নূর মসজিদের পেছনে ইসলামীক হার্ট সেন্টার সংলগ্ন প্যারাডাইস ভবনে ব্লু পিয়ার নামে মদের দোকানটি বন্ধ করা সিদ্ধান্ত থাকলেও সম্প্রতি তারা লোক চক্ষুর অন্তরালে পুনরায় মদ বিক্রি চালু করেছে এটি বন্ধ করতে প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, সরকার নমুনা পরীক্ষা করার জন্য যে ফি ধার্য্য করেছে তা জনগণের ব্যয় ক্ষমতার বাহিরে, তা স্বত্তেও সরকার ব্যক্তি মালিকানাধীন প্যাথলজীক্যাল ও হাসপাতালগুলিতে ৪,৫০০ টাকা পরীক্ষার ফি নির্ধারণ করেছেন। যা সম্পূর্ণ অমূলক এবং অবাস্তব। তিনি সর্বক্ষেত্রে বিনামূল্যে নমুনা পরীক্ষার আহবান জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ