আজ বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বহিরাগত লোকভাড়া করে টুকুর রূপসী বাউসগাড়ী গণহত্যা দিবস পালন

নবকুমার:

পাবনা সাথিয়া উপজেলার  লাউড়ি রূপসী বাউসগাড়ী গণহত্যা দিবস উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শামসুল হক টুকু আলোচনা সভার আয়োজন করে।

উক্ত আলোচনা সভায় আ.লীগের কেন্দ্রীয় নেতাদের লোক দেখানোর জন্য পাবনা ১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু ফরিদপুর সিরাজগঞ্জ পাবনার বিভিন্ন থানা থেকে বহিরাগত লোক ভাড়া করে জনসভা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে , সাথিয়া -বেড়া উপজেলার স্কুল ,কলেজ,মাদ্রাসা, মক্তব নির্ধারিত সময়ের আগে ছুটি দিয়ে শিক্ষক শিক্ষার্থীদের স্থানীয় সাংসদের জনসভায় যেতে বাধ্য করা হয়েছে ।

সাথিয়া উপজেলার মহিম সংবাদচর্চাকে জানান, শহিদদের স্মরণে আলোচনা সভা কিন্তু শহিদদের সম্পর্কে কোন কথাই বলা হয় নাই। সম্পর্ণ ব্যক্তিকেন্দ্রিক আলোচনা সভা করা হয়েছে।বেড়া সাথিয়ার ৪০০/৫০০ লোক ছিলো বাকি সবাই বহিরাগত। 

সাথিয়া উপজেলা আ.লীগ নেতা আ: রহিম জানান, নির্ধারিত সময়ের আগে স্কুল কলেজ ,মাদ্রাসা ছুটি দিয়ে মৌখিকভাবে টুকু সাহেবের সমর্থকরা শিক্ষার্থীদের হুমকি দিয়েছে।

বেড়া উপজেলার আ.লীগ নেতা অভিযোগ করে জানান, লাউড়ি রূপসী বাউসগাড়ী গনহত্যা দিবস জামায়াত শিবিরের লোক দিয়ে শামসুল হক টুকু জনসভা করায় শহিদদের অবমাননার শামিল।

সরেজমিনে দেখা গেছে শহিদ মিনার প্লাস্টিকের ফুল দিয়ে সাজানো হয়েছে।

এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম,শামীম ওসমান এমপি,শামসুল হক টুকু এমপি ।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ