আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ করলেন সূফিয়ান

সূফিয়ান

সূফিয়ান

 

বন্দর প্রতিনিধি:
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সূফিয়ান বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ৯ বছরে যে উন্নয়ন গুলো করেছে বাংলাদেশকে ৫০ বছরের সামনে এগিয়ে নিয়েছে। আওয়ামীলীগের ২০২১ থেকে ২০৪১ ভিশন সফল করতে আগামীতে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্ব বাংলাদেশ সরকার গঠন হবে। আমাদের দল ক্ষতায়। আমাদের দলীয় এমপি না থাকায় এ উন্নয়ন গুলো আমাদের সাধারন মানুষের দোর গোড়ায় পৌছানো হয় নাই। যে শেখ হাসিনার সরকার কি কি উন্নয়ন করেছে।
শুক্রবার বিকেল ৪টায় বন্দর থানার মদনগঞ্জ বাসস্ট্যান্ডস্থ তারা ভবনের সামনে বর্তমান সরকারের বিগত ৯ বছরের উল্লেখযোগ্য উন্নয়নের বিবরণি লিফলেট বিতরণ ও গনসংযোগ কালে নেতাকর্মী ও জন সাধারনের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
সূফিয়ান বলেন, নেত্রীর উন্নয়নের বক্তব্য গুলো এবং উন্নয়নের চিত্রগুলো সাধারন মানুষের কাছে প্রকাশ করতে চাই। এবং এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। কারন বর্তমান সরকারের ২০২১ সালের যে মিশন সে মিশনকে বাস্তবায়ন করতে হলে আগামী প্রজন্মকে কাজ করতে হবে। এবং আগামী প্রজন্মকে উব্দুদ্ধ করতে আমি নেতাকর্মীদের নিয়ে সরকারের উন্নয়নমূলক কাজ গুলোর লিফলেট বিতরণের মাধ্যমে গনসংযোগ অব্যহত রাখব।
লিফলেট ও গনসংযোগ কালে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খুরশিদ আলম সাগর, সাংগঠনিক সম্পাদক এলিন খন্দকার, আনোয়ার হোসেন আনু, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিররুজ্জামান, সাধারন সম্পাদক এএএম ইব্রাহিম কাশেম, কদম রসুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামছুজ্জামান, বন্দর থানা যুবলীগের সাংগঠিনক সম্পাদক এসআই জুয়েল, বন্দর থানা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মিয়া বাবু, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোক্তার উদ্দিন মুক্ত, বন্দর থানা যুবলীগ নেতা সাহাদাত হোসেন, আওয়ামীলী নেতা ইসতিয়াক আহাম্মেদ জারজিস, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক মফিজল ইসলাম মুন্সি, ২০নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাসিব, আসলাম রফিক, সেচ্ছাসেবকলীগ নেতা জাকির হোসেন, মদনগঞ্জ এলাকার আওয়ামীলীগ নেতা মাহাবুবুল হক টিটু, হিরু, অনু, সুমন, ডঃ ফারুক প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ