আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে অস্ত্রের আঘাতে গৃহবধূসহ আহত ২

কাক ডাকা ভোরে বন্দরে ছিনতাইকারিদের অস্ত্রের আঘাতে গৃহবধূসহ ২ জন জখম হওয়ার খবর পাওয়া গেছে। ওই সময় ছিনতাইকারিরা আহতদের কাছ থেকে বিয়ের র্ফানিচার কেনার নগদ ৭০ হাজার টাকা ও একটি র্স্মাট ফোন ছিনিয়ে পালিয়ে যায়।

বুধবার ভোর ৪টায় বন্দর থানার ২১ নং ওয়ার্ডের সোনাকান্দা কড়ইতলা নামক এলাকায় এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

ছিনতাইকারিদের হামলায় অহতরা হলো বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার সেলিম হাসান জয় মিয়ার স্ত্রী সুবর্ণা আক্তার (৪০) ও তার ভাগ্নিা আবরার হাসনাত (২৪)। আহতদের চিৎকারের শব্দ পেয়ে পথচারিরা দ্রæত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে।

এ ঘটনায় আহত গৃহবধূ সুর্বণা আক্তার হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে ১৬ জুন বৃহস্পতিবার দুপুরে ২ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় দ্রæত বিচার আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৭(৬)২২ ।

তথ্য সূত্রে জানা গেছে, গত ১৫ জুন বুধবার সোনাকান্দা এনায়েতনগর এলাকার সেলিম হোসেন মিয়ার ছেলে সুলাইমান জর্ডান থেকে দেশের আসার কথা। এ সুবাদে প্রবাসী সুলাইমানের মা সুর্বনা আক্তার ও তার ভাগ্নিা আবরার হাসনাত গত ১৫ জুন বুধবার ভোর ৪টা ২০ মিনিটে বানা হইতে বের হয়ে অটো গাড়ী যোগে বন্দর ঘাটে রওনা হয়। পরে তাদের গাড়ীটি বন্দরের সোনাকান্দা কড়ইতলা নামক এলাকায় আসলে ওই সময় উৎপেতে থাকা সোনাকান্দা চৌধুরীপাড়া এলাকার মৃত আজিজুর রহমান বাবু মিয়ার ছেলে ছিনতাইকারিসোয়াইফ (২২) ও একই এলাকার আব্দুল্লাহ মিয়ার ছেলে অপর ছিনতাইকারি ইপ্তি ওরফে একান্ত (২২) ধারালো অস্ত্র নিয়ে অটোগাড়ী গতিরোধ করে। পরে উল্লেখিত ছিনতাইকারি অটোগাড়ী চালককে বেদম ভাবে পিটিয়ে অটোগাড়ী থেকে থাকা গৃহবধূ সুর্বনা আক্তার ও তার ভাগ্নিাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে নগদ ৭০ হাজার টাকা ও ১টি র্স্মাট ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ