আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু হত্যার কুশিলবদের বিচার চাই: পাপ্পা গাজী

১৯৭৫ সালের ১৫ আগস্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পেছনে কুশিলব এবং যারা জাতির পিতার খুনিদের পুরস্কৃত করেছেন তাদের বিচার দাবি করেছেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যাকান্ডের সাথে রাজনৈতিক ব্যক্তি সাবেক আমলা জড়িত। গুটি কয়েক বিপদগামী সেনা সদস্য বঙ্গবন্ধু হত্যাকান্ডের সাথে জড়িত এটা মিথ্যা কথা। বঙ্গবন্ধুকে হত্যার কথা তৎকালীন সেনাবাহিনীর বড় বড় অফিসার কম বেশি জানতেন। তারা দেশ প্রেমের পরিচয় দিলে বঙ্গবন্ধুকে হত্যা করতে পারত না। শুধু চুরি করতে পারছিলো ঐ সৎ না । যে চুরি করতে সহযোগিতা করে সেও পাপী। যারা খুনিদের পুরস্কৃত করেছেন । হত্যার পথ বন্ধ করেছে । তৎকালিন সরকারের সুযোগ সুবিধা নিয়েছে। আমার নেত্রীকে দেশে আসতে বাধা দিয়েছে। সেই কুশিলবদের খুঁজে বের করে বিচার করতে হবে। তরুণ প্রজন্ম তাদের বিচার দেখতে চায়।

শনিবার ( ১৫ আগস্ট) সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে তারাব পৌর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে গাজী গোলাম মর্তুজা পাপ্পা এসব কথা বলেন।

তিনি বলেন , জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের সংসদে বসিয়েছেন । খুনিদের গাড়িতে পতাকা দিয়েছেন । ২১ টি বছর আমার নেত্রী তার বাবা এবং পরিবার হত্যার বিচার পায় নাই।

তারেক রহমানের উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার বিচার আপনার মা (খালেদা জিয়া) এবং বাবা ( জিয়া) বাংলাদেশের জনক হত্যা হয়েছে তার বিচার করেন নাই।  খুনিদের সাথে ফোনে কথা বলেছে তাদের সাথে ঘুরে বেড়ায় আপনাদের মুখে বড় বড় কথা শোভা পায় না। আপনে এখন লন্ডনে বসে আইনে কথা বলেন ।

তারাব পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোফাজ্জল হোসেন ভঁইয়ার সভাপতিত্বে ও রূপগঞ্জ উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তারাব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল ভুইয়া, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, তারাব পৌর যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক কাউন্সিলর আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জনি, তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মেহেদি হাসান বাবেল, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া, তারাব পৌর ছাত্রলীগ সভাপতি মো: আওলাদ হোসেন বাদল, সাধারণ সম্পাদক মনির খান সুমেলসহ অনেকে উপস্থিত ছিলেন।

 পরে ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ