আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু সড়ক থেকে তোরণ অপসারন

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ শহরের ২ নং রেলগেইট সংলগ্ন রাস্তা দখল করে থাকা একটি তোরণটি অবশেষে সরিয়ে ফেলেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। সোমবার দুপুরে সড়কের উপর থেকে তোরণটি খুলে নেয় সিটি কর্পোরেশনের দায়িত্বর কর্মচারীরা। বিকেল নাগাদ তোরণের সকল সরঞ্জামাদি থেকে রাস্তা মুক্তি পাওয়ায় আগের তুলনায় স্বাচ্ছন্দ্যে চলাচল করতে পেরেছেন পরিবহণ চালকরা।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে দেখতে পাওয়া যায় তোরণ সরিয়ে নেয়ার দৃশ্য। নাসিকের কর্মীরা সড়ক থেকে তোরণের বাঁশ সরিয়ে নিয়ে যেতে শুরু করেন। বিকেল নাগাদ সড়ক থেকে পুরোপুরি সরিয়ে ফেলা হয় তোরণটি। আর এর পরেই স্বাচ্ছন্দ্যে চলাচল করতে থাকে বিভিন্ন পরিবহণ।

এর আগে, তোরণের বিভিন্ন সমস্যা তুলে ধরে এক ফল ব্যবসায়ী জানান, দীর্ঘদিন ধরেই এই গেটটি কোন কারন ছাড়াই ফেলে রাখা হয়েছিলো। একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে গেট বানানো হলেও পরে তা খুলে নিতে আগ্রহ দেখা যায়নি। শহরে মানুষের চলাচল স্বাভাবিক হওয়ার পর পরেই তোরণটি চলাচলরত গাড়ির বিঘœ ঘটাতে থাকে। বিনষ্ট হয় শহরের স্বাভাবিক সৌন্দর্য।

এ ব্যাপারে নাসিকের এক কর্মকর্তা বলেন, গুরুত্বপূর্ন এই সড়কে এ ধরণের তোরণ বেশীদিন থাকতে দেয়া হবে না। বিষয়টি আমাদের নজরে আসার পর পরেই, খুব দ্রুতই তোরণটি সরিয়ে ফেলা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ