আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু না থাকলে এদেশ স্বাধীন হতো না: গোলাম দস্তগীর গাজী

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন “বঙ্গবন্ধু না থাকলে এদেশ স্বাধীন হতো না , তিনি স্বাধীনতার ঘোষনা না দিলে আমরা বাংলা ভাষায় কথা বলতে পারতাম না।” মঙ্গলবার রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জাতীর পিতা বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের বাঙ্গালী জাতীর আদর্শ । তিনি মুক্তিযুদ্ধের ডাক দিয়েছেন বলেই সারাবাংলার কৃষক, শ্রমিক, ছাত্র সমাজ পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এবং ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর দেশ স্বাধীন হয়। তিনি ছিলেন বলেই আজ আমরা স্বাধীনতার স্বাদ ভোগ করছি।

সভায় গোলাম দস্তগীর গাজী ভোলাব ইউনিয়নের বিগত বছরগুলোর উন্নয়নের কথা পর্যালোচনা করেন। তিনি বলেন ভোলাবো ইউনিয়ন বাসীর জন্য পর্যাপ্ত রাস্তা-ঘাট, গ্যাস, পানি, বিদ্যুৎ ইত্যাদি সংযোগ দেয়া হয়েছে। তারপরেও যদি কোন ধরনের উন্নয়ন কাজ বাকি থেকে থাকে তাহলে আমাকে জানাবেন, আমি যত দ্রুত সম্ভব তা সম্পন্ন করার ব্যবস্থা করবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রকেীশলী শেখ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কৃষ্ণ দয়াল দাস, ভোলাব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক হাসান আশকারী, উপজেলা মহিলালীগের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসি আলম নীলা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম সজীব, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শামিম আহমেদ, এ্যাডভোকেট তাইবুর, ছাত্রলীগ নেতা সেলিম, রাসেল, আলী, সালাউদ্দিন সহ ভোলাব ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ