আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফুটপাত দখল মুক্ত করা হবে: এসপি হারুন

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, আমরা চাই সুন্দর একটি বাংলাদেশ। যে বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমান। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিদ্যুতের জন্য হাহাকার করতে হয় না। সাধারণ মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। প্রতিটি ভালোকাজে আমাকে পাবেন। আমরা সকলে মিলে শহরের ফুটপাত দখল মুক্ত করা হবে। কোন মাদক সন্ত্রাসীর স্থান নারায়ণগঞ্জের মাটিতে হবে না।

২৬ এপ্রিল শুক্রবার বেলা সাড়ে ১১ টায় চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিডিক্লিনের উদ্বোধন ও সদস্যদের শপথ বাক্য পাঠকরানো অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশের মতো সারা বাংলাদেশেও দূষিত হচ্ছে আবহাওয়ার যার বেশির ভাগ অংশ সৃষ্টি হয় ময়লা আবর্জনা থেকে। পরিস্কার পরিচ্ছন্নতা কাজটি করার কথা ছিল সিটি কর্পোরেশনের। কিন্তু তাদের পর্যাপ্ত পরিমাণে লোকবলের অভাবের কারণে তাদের কাজগুলো করতে পারছে না।

এছাড়া শহীদ মিনার প্রাঙ্গন ঝাড়ু দিয়ে  বিডিক্লিনের কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার। এসময় উপস্থিত ছিলেন বিডি ক্লিন নারায়ণগঞ্জের উপদেষ্টা সাংবাদিক বিল্লাল হোসেন রবিন, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম ও সদর থানা ওসি কামরুল সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

স্পন্সরেড আর্টিকেলঃ