আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লা রেলস্টেশনে সৈয়দ সুমনের ঈদ উপহার সামগ্রী বিতরন

সংবাদচর্চা রিপোর্টঃ

ফতুল্লার রেলস্টেশনে মহামারী করোনাভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ ৫০০ অসহায়, দরিদ্র ও নিম্নআয়ের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে মেসার্স রফিকুল মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ। শুক্রবার (২২ মে) দুপুরে ফতুল্লার রেলস্টেশনের উকিলবাড়ি এলাকার মেসার্স রফিকুল মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে থেকে এ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ ব্যাপারে মেসার্স রফিকুল মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোঃ সুমন বলেন, বৈশ্বিক মহামারি প্রাণঘাতী কোভিড-১৯ মোকাবিলায় গোটা বিশ্ব আজ বিপর্যস্ত। বাংলাদেশেও এই ভাইরাসের সংক্রমণ বেড়ে চলেছে। এমন কঠিন সময়ের মধ্যেও পবিত্র রমজান মাসে ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এই বছরও ‘মেসার্স রফিকুল মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ প্রদত্ত ঈদ উপহার বিতরণ ২০২০’ এর ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। এদের খুব স্বল্প উপার্জনে সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ, তাদেরকেও কষ্ট করে চলতে হবে। ঈদের দিন কেউ যেন না খেয়ে থাকে, সেইলক্ষ্যেই সামান্য প্রচেষ্টা। মেসার্স রফিকুল মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের পক্ষ থেকে সাধ্যমতো সহযোগীতা করে তাদের পাশে থাকার চেষ্টা করছে মাত্র।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু, সহ-সম্পাদক রুবেল চৌধুরী, সাংবাদিক শেখ মোঃ সেলিম, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সৈয়দ মুন্না রহমান, মোঃ জহিরুল ইসলাম, আরিফ মোল্লা, মনিরুজ্জামান মনির, টিটু, সুমন, কাউসার, জালাল, দুলাল প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ