আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় দু’টি ক্যাবল অপারেটর প্রতিষ্ঠানকে সীলগালা

ফতুল্লা প্রতিনিধি: নারায়ণগঞ্জ সদর উপজেলার মুসলিমনগর ও বক্তাবলী ইউনিয়নের মধ্যনগরে দু’টি ক্যাবল অপারেটর প্রতিষ্ঠানে পৃথক অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত। অভিযানে আর্থিক জরিমানাসহ একজনকে আটক করেছে পুলিশ। এসময় বৈধ কাগজপত্র না থাকায় দু’টি প্রতিষ্ঠানকেই সীলগালাও করে দেয়া হয়। গতকাল মঙ্গলবার সকালে ভ্রাম্যমান আদালত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে এনায়েতনগরের মুসলিমনগর এলাকায় ভাই ভাই কেবল টিভি নেটওয়ার্ক এর মালিক সোহেল মিয়ার অনুপস্থিতিতে কন্টোলরুম থেকে এক ব্যক্তিকে আটক করে ভ্রাম্যমান আদালত। প্রতিষ্ঠানটিকে আর্থিক জরিমানাসহ সিলগালা করে দেয়া হয়।

পরে আদালত বক্তাবলীর ইউনিয়নের মধ্যপাড়ায় এলাকার অবৈধ ডিস ব্যাসায়ী সাইফুল খাঁ ও ফয়সাল এর যৌথ মালিকানাধীন মেসার্স স্কাইনেট স্যাটেলাইট কানেকশন এ অভিযান চালান। এর মালিক পক্ষকে পাওয়া না গেলে ভ্রাম্যমান আদালত প্রতিষ্ঠানটিকে সীলগালা করে দেয়।

অভিযানের বিষয়ে ইউএনও তাসনিম জেবিন বিনতে শেখ বলেন, চলতি বছরের নবায়ন করা কোন বৈধ কাগজপত্র এবং ট্যাক্স এর কাগজ দেখাতে পারেনি উভয় প্রতিষ্ঠান। তাই আইনের প্রক্রিয়ায় তাদের জরিমানা এবং আটক করা হয়েছে। এমন অবৈধ এমন প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান চলবে বলেও জানান তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ