আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় কিশোরগ্যাংয়ের ৬ সদস্য আটক

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জে ফতুল্লায় সাগর নামে এক কিশোরকে আটক করে মায়ের কাছে মুক্তিপণের টাকা নিতে এসে পুলিশের হাতে গ্রেফতার হয় কিশোর গ্যাংয়ের ৬ সদস্য।  এ সময় তাদের কাছ থেকে ২টি ধারালো ছুরি ও সাগরকে উদ্বার করা হয়।

বৃহস্পতিবার (২৭আগস্ট) ফতুল্লা থানার শিয়াচর তক্কার মাঠ এলাকায় নাজমুল গার্মেন্টেসের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লার শিয়াচর তক্কার মাঠ এলাকার সাব্বির মিয়ার পুত্র অয়ন (১৬), দেলোয়ার হাওলাদারের পুত্র তরিকুল ইসলাম (১৭), জামাল মিয়ার পুত্র ইমরান হোসেন (১৮), জাকির হোসেনের পুত্র হাসান (১৬) শাহ আলমের পুত্র হাবিব (১৭) ও  হাসান মিয়ার ভাড়াটিয়া রাসেল (১৬)।

পুলিশ সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল ৮ টার দিকে আটক সাগরের মোবাইল দিয়ে তার পরিবারকে ফোন দিয়ে ছেলের মুক্তির জন্য ২০ হাজার টাকা দাবী করে।

সে তখন বিশ হাজার টাকা প্রদানে অপারগতা প্রকাশ করে ৫ হাজার টাকা প্রদান করার কথা স্বীকার করলে গ্রেফতারকৃতরা তাকে একটি বিকাশ নাম্বার দিয়ে টাকা দিতে বলে। কিন্তু সাগরের মা বিকাশে টাকা প্রদান না করে ছেলেকে আগে দেখবে তারপর টাকা দিবে বললে গ্রেফতারকৃতরা তক্কার মাঠ এলাকায় এসে তাদেরকে ফোন দিতে বলে।

 তখন  সাগরের মা থানায় উপস্থিত হয়ে বিষয়টি জানালে পুলিশ তাকে সাথে নিয়ে কিশোরকে উদ্বার করার অভিযানে নামে। তক্কার মাঠ নাজমুল গার্মেন্টসের সামনে গিয়ে পুলিশ আড়ালে থেকে বাদী কে দিয়ে ফোন দিয়ে টাকা নিয়ে যাওয়ার জন্য আসতে বলে। এ সময় গ্রেফতারকৃতরা টাকা নিতে এলে তাদেরকে গ্রেফতার সহ সাগরকে উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ৬ কিশোরদের বিষয়ে থানায় মামলা হয়েছে এবং আদালতে পাঠানো হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ