আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নিতো তারা

নিজস্ব প্রতিবেদক

ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেয়া সংঘবদ্ধ প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৫ ফেব্রুয়ারি) তাদেরকে প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। এর আগে, ফতুল্লা মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং ও চাঁদাবাজির অভিযোগ এনে মামলা দায়ের করে ভুক্তভোগী কামরুল শেখ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বরিশালের মেহেন্দীগঞ্জ এলাকার মৃত ফজলে করিম ফরাজির ছেলে জাহাঙ্গীর আলম (৪০), একই জেলার বাকেরগঞ্জ থানার মৃত আনোয়ার হোসেনের মেয়ে তানিয়া (২৬) একই এলাকার শাজাহান মোল্লার মেয়ে শারমিন (২৩) ও মেহেন্দীগঞ্জ থানার শামসুর আলীর ছেলে (মনির)।

অভিযোগে কামরুল শেখ জানান, প্রায় ১৫ দিন পূর্বে তানিয়ার সাথে মোবাইল ফোনে পরিচয় হয়। সেই সুবাধে ৩ ফেব্রুয়ারি তানিয়া তাদের ভাড়াটিয়া বাড়িতে তাকে আসতে বলেন। এদিন বিকেল তিনটার দিকে তিনি তানিয়াদের ফ্ল্যাটে গেলে তাকে একটি রুমে আটকে রেখে ওই চারজন পাঁচ লাখ টাকা দাবি করেন এবং মারধর শুরু করে। পরে কামরুল তার হেলপারের মাধ্যমে বিকাশে ২০ হাজার টাকা পরিশোধ করে। এতেও তাকে ছাড়া হয়নি। পুরো টাকা না পেলে তাকে ছাড়বে না জানিয়ে ফ্ল্যাটে আটকে রেখে তারা বাইরে গেলে সেখান থেকে কৌশলে সে পালিয়ে আসে। পরে এ ঘটনায় তিনি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, অভিযোগ পেয়ে আমরা চার প্রতারককে গ্রেফতার করেছি। এই চারজনই সংঘবব্ধ একটি প্রতারক চক্রের সক্রিয় সদস্য বলে জানতে পেরেছি। তাদের প্রতারণায় আরও অনেকেই ভুক্তভোগী হতে পারেন। সেই বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এসএএইচ/এসএএইচ

স্পন্সরেড আর্টিকেলঃ