আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষাখাতকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন- এমপি গাজী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষাখাতকে এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক।
শনিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় আয়োজিত এক মতবিনিময় সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে সৃজনশীল মেধা অন্বেশন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, মানসম্মত শিক্ষা নিশ্চিতকরন বিষয়ক মতবিনিময় সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষাখাতকে এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
এ সময় তিনি, শিক্ষকদের নিজের মেধা ব্যয় করে ছাত্রছাত্রীদের মেধা বিকাশের চেষ্টা করতে হবে বলেও জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, শিক্ষার্থীরা দেশ ও জাতির ভবিষ্যৎ, তাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য । এ সময় তিনি, ঐক্যবদ্ধভাবে সবাইকে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানান।
রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওমর ফারুক ভুঁইয়া, মুড়াপাড়া সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোল্লা, সাধারন সম্পাদক নারায়ণ চন্দ্র সাহা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আল আমিন দুলালসহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ