আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের বাধায় বিএনপির বিক্ষোভ পন্ড

সংবাদচর্চা রিপোর্ট:
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জে জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ পন্ড করে দিয়েছে পুলিশ।

১৫ নভেম্বর (রববার) নগরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় জড়ো হয়ে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। পুলিশি বাধার মুখে দাঁড়াতে না পেরে স্থান ত্যাগ করে জেলা ও মহানগর বিএনপির নেতা-কর্মীরা।

জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার সাংবাদিকদের বলেন, ‘আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে এসেছি। এটি আমাদের গণতান্ত্রিক অধিকার। কিন্তু পুলিশ এসে আমাদের নেতা-কর্মীদের বাধা দিয়ে সরিয়ে দেয়। পুলিশের এমন ব্যবহার আমরা আশা করি না। আমরা পুলিশের বাধায় মুখে পড়ে কর্মসূচি পালন করতে পারিনি। বিএনপি অলিগলির দল না। রাজপথে শান্তিপূর্ণ কর্মসূচির মধ্য দিয়েই আমরা দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করে আনব।’

এ সময়ে আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ- সভাপতি মনিরুল ইসলাম রবি, সহ-সাধারণ সম্পাদক এম এ আকবর, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। মহানগর বিএনপির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক এটিএম কামাল, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ