আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুত্রসন্তানের জন্ম দিলেন নুসরত

অনলাইন ডেস্ক:

তৃণমূল সাংসদ নুসরত জাহান পুত্রসন্তানের জন্ম দিলেন । কলকাতার এক বেসরকারি হাসপাতালে বুধবার ভর্তি হয়েছিলেন তিনি। নবজাতক এবং মা আপাতত ভাল আছেন। বৃহস্পতিবার ২৬ আগস্ট দুপুর ১২টা ৪৫-এ ছেলের জন্ম দিয়েছেন নুসরত। নবজাতকের ওজন ২.৯ কেজি। মায়ের সঙ্গেই রয়েছে সন্তান।

সন্তান জন্ম দেওয়ার সময় তাঁর ইচ্ছে অনুসারে নুসরতের সবথেকে কাছের মানুষ যশ দাশগুপ্ত তাঁর সঙ্গী ছিলেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন যশ। কিন্তু নুসরত নিজে এই বিষয়ে নিয়ে মুখ খোলেননি।

মা হওয়ার এই পর্যায়ে মহিলাদের অধিকার বুঝে নেওয়ার লড়াইয়ে সামনের সারিতে এসে দাঁড়িয়েছেন নুসরত। ব্যঙ্গ, বিদ্রুপ, ঘৃণার প্রবল বাণের মুখে জীবনের লড়াইয়ের কথা জানিয়েছিলেন তিনি। তাঁর প্রাক্তন সহবাস সঙ্গী নিখিল জৈনের নাম না করে তিনি বলেছিলেন, দাম্পত্য বিষাক্ত হতে শুরু করলে সেখান থেকে বেরিয়ে আসা উচিত।

নুসরতের মতে, সমাজের চোখরাঙানির ভয়ে প্রতিবাদ না করলে নিজে ভাল থাকা যাবে না। নিজের পছন্দ আর ইচ্ছেকেই যে প্রত্যেক মহিলাকে প্রাধান্য দিতে হবে, এই কথাই বার বার নেটমাধ্যমে বলতে চেয়েছেন নুসরত। তবে তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে তিনি কোনও দিন মুখ খোলেননি।
নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে নিখিল জানিয়েছিলেন তিনি এই বিষয়ে কিছুই জানেন না। তিনি বলেন,”নুসরতের সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।” তবে তাঁর অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে জানা গিয়েছে এই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত।

স্পন্সরেড আর্টিকেলঃ