আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পাবনা ৪ আসনে নৌকার পক্ষে গণসংযোগে ব্যস্ত সময় পার করছে পাঞ্জাব বিশ্বাস

পাবনা ৪ আসনে নৌকার পক্ষে গণসংযোগে

পাবনা ৪ আসনে নৌকার পক্ষে গণসংযোগে

সংবাদচর্চা রিপোর্ট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে গণসংযোগে ব্যস্ত সময় পার করছে পাবনা ৪ আসনের সাবেক এমপি বিশিষ্ট কবি ও লেখক আগামী নির্বাচনে নৌকার অন্যতম কান্ডারী পাঞ্জাব বিশ্বাস।

সোমবার ১৬ জুলাই  ঈশ্বরদী উপজেলার কালিকাপুর বাজারে গণসংযোগ করে পাঞ্জাব বিশ্বাস। গণসংযোগে পাঞ্জাব বিশ্বাস জনগণের কাছে বিএনপি জামায়াতের জালাও পোড়াও এর কথা মনে করিয়ে দিয়ে বাঙালি জাতির পিতার কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন।

সাধারণ মানুষ তাকে কাছে পেয়ে অত্যন্ত আনন্দিত  এবং অসংখ্য মানুষ তাঁকে আবেগে জড়িয়ে ধরে অশ্রু সজল হন। তারা আগামী দিনে রাষ্ট্র পরিচালনায় শেখ হাসিনার সহযোদ্ধা হিসেবে পাঞ্জাব বিশ্বাসকে দেখতে চান।

পাঞ্জাব বিশ্বাস ঈশ্বরদী আটঘরিয়া বাসির উদ্দেশ্যে বলেন, বাঙালি জাতির পিতার কন্যার মতো বিচক্ষণ রাষ্ট্রনায়ক যাকে পাবনা ৪ আসনে  যোগ্য মনে করবেন তাকেই আওয়ামীলীগ দলীয় চুড়ান্ত মনোনয়ন দেবেন। তার মতো বিচক্ষণ সংগঠক এর কাছে নিজেকে এই আসনের জন্য যোগ্য বলে তুলে ধরে দলীয় মনোনয়ন চাওয়াটা হচ্ছে চরম ধৃষ্টতার পরিচয় দেয়া, তিনি নিশ্চয় তার বিচক্ষন দৃষ্টি দিয়ে সঠিক যোগ্য ব্যক্তিকেই নৌকার কাণ্ডারি নিয়োগ করবেন। তাঁর কাছে দলীয় মনোনয়ন চেয়ে পাওয়া যাবে না , আবার দিলেও ঠেকানো যাবে না। তবে জনগণের প্রিয় মানুষই মনোনীত করবেন বঙ্গ কন্যা।

পাবনা ৪ আসনে নৌকার পক্ষে গণসংযোগে

গণসংযোগে অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ এর প্রবীণ নেতা তুতুল বিশ্বাস, লক্ষীকুন্ডা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বলিষ্ঠ আওয়ামীলীগ নেতা আনিস মোল্লা, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ এর সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ইব্রাহীম হোসেন হেলাল, ঈশ্বরদী উপজেলা যুবলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক, ও দাশুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামীলীগ দলীয় সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী এস এম আক্তারুজ্জামান আক্তার, ঈশ্বরদী উপজেলা জাসদের সহসভাপতি ও সৃষ্টি কটনমিলের মালিক জামাল উদ্দিন, আটঘরিয়া উপজেলা জাসদের সভাপতি ও জেলা জাসদের সহসভাপতি আব্দুল জলিল, দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু দাউদ বকুল, দাশুড়িয়া ইউনিয়ন সেচ্চাসেবকলীগ এর সাধারণ সম্পাদক অধ্যাপক চন্দন, কালিকাপুর উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান , বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা অধ্যাপক মকবুক হোসেন ,মজিদ মাত্ববার, মাজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিন্নাত আলী শেখ, মাজপাড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিলন মন্ডল, ও সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন, পাবনা জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সহসভাপতি ও আটঘরিয়া উপজেলা মানবাধিকারের সভাপতি বিশিষ্ঠ সাংবাদিক রইস উদ্দিন মাস্টার, স্থানীয় আওয়ামীলীগ নেতা ডাঃ মিজানুর রহমান ভুটিয়া সহ বিপুল সংখ্যক আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্চাসেবক লীগ, ছাত্রলীগসহ  সর্বস্তরের জনগণের এক বিরাট অংশ।

 

স্পন্সরেড আর্টিকেলঃ