আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাবনা রিপোর্টাস ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপনের উপর সন্ত্রাসীদের হামলা

পাবনায় রিপোর্টার্স ইউনিটির সভাপতির

পাবনায় রিপোর্টার্স ইউনিটির সভাপতির

নবকুমার :

পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার  হাবিবুর রহমান স্বপনের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। সন্ত্রাসীদের হামলায় হাবিবুর রহমান (৬৫)  গুরুতর আহত হয়েছেন। শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এই হামলার ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিকের বরাত দিয়ে পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান জানান, শনিবার রাত দশটার দিকে প্রেসক্লাব থেকে রিকশাযোগে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন। পথিমধ্যে সেবা হাসপাতালের সামনে পৌঁছামাত্র একটি মোটরসাইকেলে হেলমেট পরিহিত তিনজন আরোহী রিকশার গতিরোধ করে তাকে রড দিয়ে এলোপাথারী মারপিট করে। এতে তার মাথা ফেটে যায় এবং বাম হাত ভেঙ্গে যায়। চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা হাসপাতালে ছুটে যান। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস সহ পুলিশের কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং হাসপাতালে আহত সাংবাদিকের খোঁজ নেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, কারা, কি কারণে সাংবাদিক স্বপনের উপর হামলা করেছে তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তবে হামলাকারীদের ধরতে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী।

সাংবাদিক স্বপনের উপর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনায় কর্মরত সাংবাদিকরা। তারা অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করে শাস্তি নিশ্চিত করতে পুলিশের প্রতি আহবান জানান।

 

স্পন্সরেড আর্টিকেলঃ