আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাত্তা দিচ্ছেন না এমবাপ্পে!

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পে। গোল করে ও করিয়ে দলের জয়ে নিয়মিত অবদান রেখে চলেছেন এই ফরোয়ার্ড। এমবাপ্পের সঙ্গে পিএসজির চুক্তি আছে ২০২২ সাল পর্যন্ত। ক্লাব চাইছে চুক্তির মেয়াদ বাড়িয়ে নেবে। কিন্ত ক্লাবের ইচ্ছেকে পাত্তা দিচ্ছেন না এমবাপ্পে।
লিগ ওয়ানের সবশেষ ম্যাচে সেইন্ট এটিনের বিপক্ষে ৬-১ গোলের বড় জয় পেয়েছে পিএসজি। এই ম্যাচে একটি গোল ও দুটি এসিস্ট করেন এমবাপ্পে। ম্যাচশেষে তার সঙ্গে নতুন করে আলোচনায় বসে পিএসজি। উদ্দেশ্য ছিল আগেভাগেই চুক্তির মেয়াদ বাড়িয়ে নেয়া। কিন্তু আপাতত খেলার বাইরে কিছু ভাবতে চান না বলে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড।

স্পেনের বিখ্যাত সংবাদমাধ্যম মুন্ডো দেপোর্তিভোকে দেয়া এক সাক্ষাৎকারে এমবাপ্পে বলেন, ‘এখন এটা নিয়ে কথা বলার সময় নয়। এখন সময় ফুটবল খেলার, অনেক কাজ বাকি আছে। আমি শুধু এই মৌসুমের দিকেই মনোযোগ দিতে চাই।’

পিএসজির সঙ্গে নতুন করে চুক্তি করবেন কিনা এ বিষয়ে প্রশ্ন করা হয় এমবাপ্পেকে। উত্তরটা বেশ কৌশলে দিয়েছেন তিনি। এ ফরোয়ার্ড বলেন, ‘আমার কাজ এখন শুধু ফুটবল খেলা। মৌসুমের দিকে মনোযোগ রাখা। ক্লাব এখন স্থিতিশীল পর্যায়ে আছে। এখন তো এসব নিয়ে কথা বলার সময় নয়।’

এদিকে এমবাপ্পের সঙ্গে রিয়াল মাদ্রিদ যোগাযোগের চেষ্টা করী যাচ্ছে বলে গুঞ্জন উঠেছে। এটা সত্যি হলে আগামী মৌসুমে লা লিগায় দেখা যেতে পারে তাকে।

স্পন্সরেড আর্টিকেলঃ