আজ রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পল্লী বন্ধুকে নারায়ণগঞ্জ জাপার শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক:

শেষ বিদায়ে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান বিরোধী দলীয় নেতা পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের  মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ। সোমবার ১৫ জুলাই দুপুর ১টায় ঢাকায় দলীয় কার্যালয়ের সামনে জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের ও মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানুর নেতৃত্বে এরশাদের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীন, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মহসিন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী সহ জেলা ও মহানগর জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

এছাড়া  আজ সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদ ভবনের সামনে দ্বিতীয় জানায় অংশ নেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

বিরোধী দলীয় নেতা ও দলীয় চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন সংসদ সদস্য সেলিম ওসমান। এক বিবৃতিতে তিনি বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদকে আমি বাবার মত শ্রদ্ধা করতাম। উনিও একজন অভিভাবক হিসেবে সব সময় আমার খোঁজ রাখতেন। বিভিন্ন সময় আমাকে পরামর্শ নানা বিষয়ে পরামর্শ দিতেন। উনার সাথে আমার সম্পর্কটা ছিল বাবা ছেলের মত। উনার মৃত্যুতে আমি আমার বাবার মত অভিভাবককে হারিয়েছি। হুসেইন মুহাম্মদ এরশাদ এর বিদায় বাংলাদেশের রাজনীতিতে এক অপূরনীয় ক্ষতি। আল্লাহ যেন উনাকে বেহেস্ত নসিব করেন।

এদিকে এরশাদের মৃত্যুতে নারায়ণগঞ্জের সন্তান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন এবং নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা লাশ দাফন কাফনে নেতাকর্মীদের শ্রদ্ধা জানানোর সময় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।তারা দুজন লাশের পাশে দাঁড়িয়ে থেকেছেন।তবে লাশের পাশে সেলিম ওসমান কে দেখা যায় নি।

স্পন্সরেড আর্টিকেলঃ