আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নড়াইলের পুলিশ সুপার নিজে শ্রী জগন্নাথ দেবের উল্টো রথ টেনে রথযাত্রার শুরু

নড়াইলের পুলিশ সুপার

নড়াইলের পুলিশ সুপার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■  সোমবার (২৩ জুলাই) নড়াইলর হাটবাড়ীয়া রাধা গোবিন্দ মন্দির হতে উল্টো রথের শুভ যাত্রা অনুষ্ঠানে উপস্থিত হয়ে নড়াইল জেলার পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, নিজে উল্টো রথ টেনে রথযাত্রা শুরু করলেন। সব ধর্মের মানুষ যাতে শান্তিতে ধর্ম পালন করতে পারে তার জন্য পুলিশ সুপার প্রশাসনের সবাইকে সতর্ক থাকার জন্য নির্দেশ দেন। পুলিশ সুপার আরও বলেন ধর্ম যার যার উৎসব সবার। পুলিশ সুপারকে অভিনন্দন।

সনাতন ধর্মাবলম্বীদের পবিত্র ধর্মীয় উৎসব শ্রী শ্রী জগন্নাথ দেবের উল্টো রথযাত্রা উপলক্ষে সারাদেশের ন্যয় নড়াইলে ব্যপক জাকজমকপূর্ণভাবে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে এক আলোচনা সভাও অনুষ্ঠিত হয়। আজ বিকাল ৪টায় নড়াইল পৌরসভাধীন টাউন কালীবাড়ি মন্দিরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নড়াইল জেলা পূজা উদযাপন পর্ষদের সভাপতি অশোক কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ধর্মপ্রাণ মানুষজন। আলোচনা সভায় প্রধান অতিথি নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম, বলেন, সনাতন ধর্মাবলম্বীদের পবিত্র এই উৎসবকে সুন্দর করে তোলার জন্য নড়াইল জেলা পুলিশ অনেক ভূমিকা রেখেছে। সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে রথযাত্রার কার্যক্রম পরিচালিত হচ্ছে বলেও তিনি মন্তব্য করেন। এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে বলেন, ধর্ম যার যার, উৎসব সবার।

এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে জেলাবাসীর সকলের উচিৎ শ্রী শ্রী জগন্নাথ দেবের এই উল্টো রথযাত্রার যাবতীয় কার্যাবলি সুষ্ঠুভাবে সম্পাদনে সহযোগিতা করা। এছাড়াও ধর্মীয় উৎসবে কোনো প্রকার মাদক সেবন থেকে দূরে থাকার জন্যও সকলকে উদাত্ত আহ্বান জানান।#

স্পন্সরেড আর্টিকেলঃ