আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নূর হোসেন খালাস

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ জেলার আলোচিত ৭ খুন মামলার প্রধান আসামী নূর হোসেন সহ অপর ৫ জন আসামী চাঁদাবাজি মামলায় সাক্ষ্য প্রমান না পাওয়ায় খালাস প্রদান করছে আদালত।

বৃহস্পতিবার(১০ ডিসেম্বর)দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতে তুলা হলে বিচারক সাবিনা ইয়াসমিন আসামীদের খালাসের এই রায় প্রদান করে।

খালাসপ্রাপ্ত আসামীরা হলো নূর হোসেন, নূর হোসেনের ভাতিজা কাউন্সিলর শাহাজালাল বাদল,শাহজাহান,মর্তুজা জামান চাচিল,আলী মোহাম্মদ ও বুলবুল।

আসামীদের খালাসের বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর এড.জাসমিন আহমদ বলেন,২০১৩ সালের সিদ্বিরগঞ্জ থানার নূর হোসেন সহ তার সহযোগী ৫ জনের বিরুদ্ধে ইকবাল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করে।মামলার সাক্ষ্য প্রমান না পাওয়ায় চাঁদাবাজি মামলা থেকে নূর হোসেন সহ উক্ত আসামীদের বেকুসর খালাস প্রদান করা হয়।

তিনি আরো বলেন,চাঁদাবাজি মামলার রায় ঘোষনার পর নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র,মাদক ও চাঁদাবাজি সহ মোট ৬ টি মামলার শুনানি হয়।এর মধ্যে চাঁদাবাজি ও অস্ত্র মামলার যুক্তিতর্ক উপস্থাপন করা হয় এবং পরবর্তী ৬ টি মামলার শুনানি ৬ জানুয়ারি ধার্য্য করা হয়েছে।

উল্লেখ্য যে,২০১৩ সালের সিদ্বিরগঞ্জ থানার হিরাঝিল এলাকার ইকবাল হোসেন নামের একজনের কাছে নূর হোসেন ৫ লাখ টাকা চাঁদাবাজি দাবী করে।চাঁদা না পেয়ে ইকবালের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করে নূর হোসেন সহ তার ৫ সহযোগীরা।ভুক্তভোগী বাদী হয়ে সিদ্বিরগঞ্জ থানায় ৬ জনকে আসামী করে একটি চাঁদাবাজি মামলা দায়ের করে।

স্পন্সরেড আর্টিকেলঃ