আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলাকে অব্যাহতির আদেশ বিধি সম্মত হয়নি : মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকসহ দলীয় সব পদ থেকে সৈয়দা ফেরদৌসী আলম নীলাকে অব্যাহতি দেওয়ার বিরোধিতা করে তার অব্যাহতির আদেশ প্রত্যাহার করার দাবি করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তিনি এ দাবি করেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও সেক্রেটারীর উদ্দেশে নারায়ণগঞ্জ -১( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন,নীলাকে অব্যাহতির আদেশ বিধি সম্মত্ত হয়নি। আপনারা শোকজ করে জবাব চাইতে পারতেন। পরে জবাবসহ কার্যনির্বাহী কমিটিতে উত্থাপন করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পারতেন। এসময় উপস্থিত অনেক সদস্য তার কথার সঙ্গে একত্মতা প্রকাশ করে হাত তোলেন।

মন্ত্রী আরও বলেন, পত্রিকায় সবার বিরুদ্ধেই লেখা হয়। তাই বলে কি সবাইকে বহিষ্কার করা হয়। সবাইকে যদি বহিষ্কার করা হয় তাহলে আওয়ামী লীগ থাকবে না। বিরোধী দল চক্রন্ত করছে। নীলা রূপগঞ্জ উপজেলা পরিষদের তিনবারের সম্মানিত মহিলা ভাইস চেয়ারম্যান। তিনি রূপগঞ্জের বিশিষ্ট আওয়ামী লীগ নেত্রী। নির্বাচনের আগে তাকে দল থেকে অব্যাহতি প্রদান করা ঠিক হয়নি। নেত্রীর নির্দেশ কাউকে সরাসরি বহিষ্কার করা যাবে না। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হলে নীলাকে দরকার আছে। আমি নীলার অব্যাহতির আদেশ প্রত্যাহার করার দাবি জানাচ্ছি। তিনি নৌকার বিরোধীতা করেননি। যারা নৌকার বিরোধীতা করেছে তাদেরকে বহিষ্কার করা যাবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদলের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, সদস্য শীলা রানী পাল, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার । এসময় নারায়ণগঞ্জ -৩ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগ নেতা কায়সার হাসনাত, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এড.আনিছুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগ নেতা সুন্দর আলী, মাহফুজুর রহমান কালাম, আঃ হালিম শিকদারসহ জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জাতীয় শোক দিবস উপলক্ষে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আড়াইহাজারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।


স্পন্সরেড আর্টিকেলঃ