আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজেকে সকলের সেবক মনে করি: এমপি খোকা

সেবক মনে করি

সেবক মনে করিসোনারগাঁ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, ‘ধর্মীয় উৎসব পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতি বৃদ্ধি করে। সোনারগাঁ আমার একটি পরিবার। এই পরিবারের সদস্যরা সবসময় শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্মীয় উৎসব পালন করবে, এটাই আমার কামনা। আল্লাহ আমাকে সোনারগাঁয়ের মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান সহ সকল ধর্মের অনুসারীদের সংসদ সদস্য নির্বাচিত করেছেন। তাই আমি নিজেকে সকলের সেবক বলে মনে করি।’ শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বুধবার রাতে উপজেলার মোগরাপাড়া ও বৈদ্যেরবাজার ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন এবং ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদানকালে এমপি খোকা এসব কথা বলেন।

এসময় এমপি খোকা আরো বলেন, ‘মহাজোট সরকার এদেশের সকল ধর্মের অনুসারীদের নিজ নিজ ধর্ম শান্তিপূর্ণভাবে পালনের অধিকার নিশ্চিত করেছে। তাই দেশের কোথাও এখন ধর্মীয় সংঘাতের খবর পাওয়া যায় না।’

পূজা মন্ডপ পরিদর্শনকালে এমপি খোকার সঙ্গে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত, উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মীনি নুসরাত ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, বাংলাদেশ মানবাধিকার কমিশনের সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান জাহানারা আক্তার, প্রমিজ চাইন্ড একাডেমীর অধ্যক্ষ মাহমুদা ইসলাম ফেন্সী, পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টি নেতা জাবেদ রায়হান, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি নেতা আনিসুর রহমান রানা, সোনারগাঁ উপজেলা যুব সংহতি নেতা কাজী লিটু, স্বেচ্ছাসেবক পার্টি নেতা মাইনুল ইসলাম মামুন, রাজিব, আপন, উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক সেকান্দার আলী প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ