আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নিখোঁজের ৩দিন পর নিখোঁজ সাদ্দামের লাশ উদ্ধার

সংবাদচর্চা অনলাইনঃ

শীতলক্ষ্যা নদীতে নিখোঁজের ৩দিন পর পোশাক শ্রমিক সাদ্দাম হোসেনের (২৮) লাশ ভেসে উঠেছে।পরে ফায়ার সার্ভিসের সদস্যরা লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

বৃহস্পতিবার ২১শে জানুয়ারি সকালে নবীগঞ্জ এলাকা থেকে ভাসতে দেখে এলাকাবাসী খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।

নিহত সাদ্দাম হোসেন রনি বন্দরের নবীগঞ্জের অলেম্পিয়া হাউজ এলাকার মোসলেম উদ্দিন ভূইয়ার ছেলে ও নারায়ণগঞ্জ শহরের একটি পোশাক কারখানার শ্রমিক।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরিফিন জানান, সকালে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ সাদ্দাম হোসেন রনির মরদেহ ভেসে উঠেতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

উল্লেখ্যে, গত সোমবার ( ১৮ জানুয়ারী ) সকালে পৌনে আটটার দিকে বন্দর উপজেলার নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে যাত্রীবাহী একটি নৌকার সঙ্গে অপর একটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষের আশংকায় নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ হয় সাদ্দাম হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবাহি একটি নৌকা পারাপারের সময় একটি ট্রলার মুখোমুখি চলে আসে। এ সময় নদীতে ঢেউ সৃষ্টি হলে নৌকাটি একদিকে কাত হয়ে যায়। ঘন কুয়াশার কারণে ট্রলারটি মাঝি দেখতে না পারায় আতংকে নৌকার মাঝিসহ আরো তিন যাত্রী নৌকা থেকে লাফিয়ে নদীতে পড়ে যান।

স্পন্সরেড আর্টিকেলঃ