আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ ২ আসনে মনোনয়ন ফরম জমা দিলেন ইকবাল পারভেজ

বর্ণ্যাঢ্য র‌্যালী করে জ্যেষ্ঠ নেতাদের সাথে নিয়ে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম ক্রয় করে তা পূরণ করে জমা দিয়েছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ। এ আসনে আওয়ামীলীগের হেভীওয়েট প্রার্থী হিসেবে ইকবাল পারভেজ মনোনয়নপত্র জমা দেন।

রোববার (১১ নভেম্বর) সকালে ধানমন্ডিতে আওয়ামীলীগ সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়ন কেনেন ইকবাল পারভেজ। পরে দুপুরের মধ্যেই মনোনয়ন ফরমটি পূরণ করে জমা দেন তিনি।

এসময় ইকবাল পারভেজের সাথে এ আসনের সাবেক সাংসদ এমদাদুল হক ভূইয়া, জেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি মিজানুর রহমান বাচ্চু, য্গ্মু সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ জ্যেষ্ঠ আওয়ামীলীগ নেতারা উপস্থিত ছিলেন।

সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী নিয়ে ইকবাল পারভেজ ও তাঁর সমর্থকরা ধানমন্ডিতে সভানেত্রীর কার্যালয়ে মনোনয়ন ক্রয় করতে যান। বর্ণ্যাঢ্য রালীতে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

মনোনয়নপত্র জমা দেয়া শেষে ইকবাল পারভেজ বলেন, আমি ধারাবাহিকভাবে দলের সকল কার্যক্রমে সম্পৃক্ত থেকে তৃণমূল কর্মীদের ঐক্যবদ্ধ করেছি। সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো মানুষের কাছে তুলে ধরেছি নিয়মিতভাবে।

এসকল কার্যক্রম করতে গিয়ে সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপক ইতিবাচক সাড়া পেয়েছি। জ্যেষ্ঠ নেতাদের নিয়ে মনোনয়নপত্র কিনেছি এবং তা পূরণ করে জমা দিয়েছি। দল আমার কর্মকান্ড বিবেচনা করে আমার ব্যাপারে সিদ্ধান্ত নেবে। মনোনয়ন পেলে জয়ী হয়ে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো বলে বিশ্বাস করি।

এ আসনে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী সাবেক রাষ্ট্রদুত মমতাজ হোসেন মনোনয়ন প্রত্যাশী হিসেবে রয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের তারিখ আগামী ২৩ ডিসেম্বর নির্ধারণ করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর।

প্রার্থীদের মনোনয়নপত্র বাঁছাইয়ের শেষ তারিখ ২২ নভেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারে শেষ তারিখ ২৯ নভেম্বর। এদিকে নির্বাচনকে ঘিরে তফসিল ঘোষণার পরদিনই আনুষ্ঠানিকভাবে প্রার্থী মনোনয়ন প্রক্রিয়া শুরু করেছে আওয়ামী লীগ।

শুক্রবার (৯ নভেম্বর) দলীয় মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধনের মধ্য দিয়ে এই প্রক্রিয়া শুরু করে ক্ষমতাসীন দলটি। বরাবরের মতো এবারও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়ন ফরম বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রমের সূচনা ঘটে। দলের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় প্রধানের পক্ষে ফরম সংগ্রহ করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ