আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ মানব কল্যাণ পরিষদের শিক্ষা সহায়তা বিতরণ

না.গঞ্জ মানব কল্যাণ পরিষদে

না.গঞ্জ মানব কল্যাণ পরিষদে শিক্ষা সহায়তা বিতরণনা.গঞ্জ মানব কল্যাণ পরিষদে

নিজস্ব প্রতিবেদক :নারায়নগঞ্জ মানব কল্যাণ পরিষদ  শিক্ষিত জাতি গঠনে আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তার বই বিতরণ করেছে ।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জ শহরের পাঠানটুলী গোরস্থান রোড এলাকায় মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক। তিনি বলেন, সুশিক্ষার মাধ্যমেই সামাজিক উন্নয়নে সচেতনতামূলক কাজ করে যেতে হবে।

নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি এই স্লোগানকে বুকে ধারণ করে মাদকবিরোধী সামাজিক আন্দোলন চালিয়ে যেতে হবে। ৭জন কলেজ পড়–য়া ছাত্র-ছাত্রী শিক্ষা সহায়তার বই পেয়ে কৃতজ্ঞতার সহিত বলেন, আমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবো।

আরও উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদের মহাসচিব মোঃ সাইফুল ইসলাম, জাতীয় লেখক কল্যাণ পরিষদের নির্বাহী পরিচালক আয়শা আক্তার, সক্রিয় সমাজকর্মী রাকিবুল ইসলাম, ইলমা আক্তার, জান্নাতুল ফেরদৌস সুরভী, নিপা ও মরিয়ম আক্তার মীম প্রমুখ। সংগঠনের চেয়ারম্যান মান্নান ভূঁইয়া বলেন, সামাজিক কাজ করতে গেলে বাধা বিপত্তি আসবেই তাই বলে আমরা থেমে থাকবো না। আমরা পেরেছি আমরাই পারবো। এই স্লোগানকে সামনে রেখে আইলপাড়া পাঠানটুলী ও হাজীগঞ্জ এলাকাকে সচেতনতার মাধ্যমে সামাজিক আন্দোলন করে প্রশাসনিক সহযোগিতায় মাদক সন্ত্রাস রোধ করবো ।

স্পন্সরেড আর্টিকেলঃ