আজ রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জে নির্বাচনের পরিবেশ চমৎকার :আইভী

চমৎকার

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, ‘নির্বাচনী পরিবেশ চমৎকার। আরও ভোটার আস্তে আস্তে আসবে। নৌকার বিজয় সুনিশ্চিত। জননেত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হবে। নৌকার জয় সর্বত্র হবে। আমাদের উন্নতির ধারা অব্যাহত রাখতে অবশ্যই শেখ হাসিনার সরকারকে পেতে হবে। আগামীকাল অবশ্যই প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা।’

রবিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় দেওভোগের শিশুবাগ বিদ্যালয়ে গিয়ে নিজের ভোট দিয়ে বেরিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘উনি কি অভিযোগ করেছেন তা আমার দেখার ব্যাপার না। দলীয় প্রার্থী, যার কথা বলা হচ্ছে সে তো কোনো অভিযোগ করেননি। উনি কি করলো, কি বললো সেটা নিয়ে আমার মাথা ব্যাথা নাই। আমি মাননীয় প্রধানমন্ত্রীর একজন ক্ষুদ্র কর্মী। আমার দ্বারা যতটুকু হয়েছে আমি করেছি আমি উনার মত বিশাল বড় নেতা নই। সেজন্য উনার কথার উত্তর দিতে হবে এমন কোন কথা নাই।

ঐক্যফ্রন্টের প্রার্থীর প্রসঙ্গে তিনি বলেন, উনি প্রচারণা করতে পারেন নাই ঐটা উনার ব্যর্থতা, উনি কেন করতে পারলেন না তা আমি জানি না কিন্তু নারায়ণগঞ্জের পরিবেশ যে খুব খারাপ তা আমি বলবো না।

তিনি আরও বলেন, ‘তারা মানসিকভাবে দুর্বল এইজন্য দিয়েছে। বিশ্বাস করতে হবে মানুষকে যে মানুষ কি করে। এইটাতো আপনার জাতীয় নির্বাচন, শেখ হাসিনার নির্বাচন। এইখানে ব্যক্তি কে দাড়িয়েছে, কে দাড়ায়নি সেইটা ব্যাপার না। আমাকে চিন্তা করতে হবে মাননীয় প্রধানমন্ত্রীর কথা, সারাদেশে নৌকার কথা চিন্তা করতে হবে। যাদের মন দুর্বল, যারা নিজেরাই নিজেদের বিশ্বাস করতে পারে না তারাই এরকম অপকর্ম করতে পারে।

মেয়র আইভী বলেন, ‘আওয়ামী লীগের যেসব নেতাকর্মীর নামে মামলা দিয়েছে তারা দুর্বল তাই তারা দিয়েছে। তাদের এই মামলা দেয়ার অভ্যাস অনেক আগের। এই যে আমার পাশে দাড়িয়ে আছে জেলা আওয়ামী লীগের জয়েন্ট সেক্রেটারি তিনি তার জীবনে কত মামলা খেয়েছেন তাকে আপনার পরে জিজ্ঞাসা কইরেন। পরবর্তীতে উনার একটা সাক্ষাৎকার নিয়েন, উনি উনার সাক্ষাৎকারে সব ইতিহাস বলতে পারবেন। এই আওয়ামীলীগ করে ইনি যে কত মামলা খেয়েছেন আর মামলা কে দিয়েছেন? এই যে যাদের নাম একটু আগে বলেছি, যারা মানুষকে ভালবাসে না, যারা মানুষকে বিশ্বাস করে তারা এই কাজগুলো করে। আজকে জাতীয় নির্বাচন, আজকে আমি মাননীয় প্রধানমন্ত্রীর কথা বলব অন্যকিছু আমার বলার নাই।’

স্পন্সরেড আর্টিকেলঃ