আজ বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জের হকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে-পুলিশ সুপার

সংবাদচর্চা রিপোর্ট
নারায়ণগঞ্জের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সাংবাদিক সম্মেলন করেছেন নারায়ণগঞ্জ পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম। মঙ্গল সকালে চাষাঢ়া শহীদ মিনারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম বঙ্গবন্ধু সড়কের হকারদের প্রসঙ্গে বলেন, নারায়ণগঞ্জের হকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। ইতি পূর্বে হকারদের নেতারা আমাদের সাথে আলোচনা করেছে। তাদের দাবী ছিলো সপ্তাহে অন্তত ২ দিন তারা বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে বিভিন্ন পণ্য সামগ্রী বিক্রি করবে। বাকী ৫ দিন ফুটপাত হকার মুক্ত রাখতে তারা সহযোগীতা করবে।

তিনি আরো বলেন, তাদের দাবীর প্রেক্ষিতে আমরা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সহ সংশ্লিষ্ট দপ্তরের সাথে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নিবো। ফুটপাতে সাধারণ মানুষের চলাচলে জটিলতা সৃষ্টি না হয় এবং নগরীর সাধারণ হকারদের সমস্যার সুষ্ঠু সমাধান হয় সেই লক্ষে আমরা কাজ করবো।

এর আগে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল নগরীর বঙ্গবন্ধু সড়কের অবৈধ হকারদের উচ্ছেদের লক্ষে অভিযান পরিচালনা করে। অভিযানের সময় ফুটপাত দখলে থাকা হকাররা অন্যত্র সরে যায় বলে জানা গেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ