আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে পুলিশের মহাপরিদর্শকের স্বস্তি প্রকাশ

নারায়ণগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ

নারায়ণগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারি, সাথে ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া এবং পুলিশ সুপার মো: আনিসুর রহমান।

বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের মিশনপাড়া রামকৃষ্ণ মিশন মন্দির, আমলাপাড়া, পালপাড়া পূজা মন্ডপসহ বেশ কয়েকটি মন্ডপ পরিদর্শন করেন তিনি।

বুধবার অষ্টমীর রাতে নগরীর আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন শেষে, এবারের পূজোয় এখনও পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটায় সন্তোষ প্রকাশ সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আইজিপি। পাশাপাশি সকলের সাথে ভালো ব্যবহার এবং আরও কঠোর অবস্থান নেওয়ার পরামর্শ প্রদান করে তিনি বলেন, “তবু যার শেষ ভালো, তার সব ভালো।

প্রতুত্ত্যরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনিরা বলেন “প্রতিমা বিসর্জনের শেষ পর্যন্ত যাতে কোনো চক্র কোনো কিছু করতে না পারে সেজন্য আমরা সতর্ক অবস্থানে আছি। দুষ্কৃতিকারীরা কিছু করতে পারবে না, করতে সাহস ও পাবে না।”

আইজীপি বলেন, “এখন পর্যন্ত কোথাও কোনো দুর্ঘটনার খবর আমরা পাইনি। ধর্মীয় চেতনাকে কোনো ভয়-ককটেল-বোমা দিয়ে বাধা দেওয়া যায় না। আর উৎসব যদি সার্বজনীন হয়, সেখানে দুষ্কৃতিকারীদের কিছু করা কঠিন।” এসময় তিনি নির্বিঘেœ পূজা উদযাপনে যাতে কোনো ধরণের বিশৃঙ্খলা না হয় তার জন্য সকলকে সজাগ থাকার আহবান জানান।

সরজমিনে শহরের কয়েকটি মন্দির ঘুরে দেখা যায়, নগরীর প্রত্যেকটি পূজা মন্ডপে বেশ সর্তক অবস্থানে আছে নিরাপত্তা বাহীনি। আছেন নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ সহ র‌্যাব ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। যাদেরকে সন্দেহ হচ্ছে কিংবা যারা ব্যাগ নিয়ে মন্দিরে ঢুকছে তাদেরকে চিরনি তল্লাসী করছেন তারা।

স্পন্সরেড আর্টিকেলঃ