আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরেন্দ্র মোদীকে ফেরাউন : আউয়াল

নারায়ণগঞ্জ শহরের ডিআইটি মসজিদের খতিব ও হেফাজত নেতা মাওলানা আব্দুল আউয়াল বলেছেন,মোদী কোনো ব্যক্তি নয়, মুসলমানদের দুশমন। ভারত, বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলমানদের দুশমন। আমরা মোদির বিরোধীতা করছি না। আমরা ফেরাউনের বিরোধীতা করছি। এই ফেরাউন বর্তমানে সারা বিশ্বের মুসলামনদের নিধন করার জন্য আন্দোলনে নেমেছে।

শুক্রবার (৬ মার্চ) জুমার নামাজের পর শহরের ডিআইটি এলাকায় নারায়ণগঞ্জ উলামা পরিষদ আয়োজিত নরেন্দ্র মোদি বিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

আউয়াল বলেন, ভারত দখল করে মনে করেছো, ভারত তোমাদের। ভারতের ইতিহাস দেখ। একহাজার বছর পর্যন্ত মুসলমানরা ক্ষমতার মসনদে ছিল। আজকে তোমরা কিছু হিন্দুরা, জীবনের ইতিহাস তালাশ করলেই দেখবা জীবনের কিছু নাই। আজকে তুমি আইসা ভারতের মসনদে বসেছো। আর ভিতরে ভিতরে ষড়যন্ত্র করছো মুসলমান নিধন করে। বাবরি মসজিদ ভাঙলা। মসজিদের মিনারার মধ্যে হনুমানের ছবি উঠাইলা। দেখতে চাইলা মুসলমানরা কী করে?

তিনি বলেন, মুসলমানরা কি করতে পারে সে ইতিহাস ভুলে গেছ? খোদার কসম করে বলতেছে, মুসলমানরা বুকের তাজা রক্ত দিয়ে আবারও ভারতের বিরুদ্ধে মুক্তিযুদ্ধে নেমে যাবে। প্রতিহত করতে পারবে না।

বাংলাদেশ সরকারকে হুঁশিয়ারি দিয়ে আউয়াল বলেন, আপনার আশপাশে কতগুলি মন্ত্রী নিয়েছেন। বিভিন্ন সময় শুনি আপনি কোরআন তেলয়াত করেন। নামাজ পড়েন। তাহাজ্জুদ পড়েন। এ কথাগুলি শুনলে আমরা দুর্বল হয়ে যাই। অথচ সেই আপনার সামনে, আপনার ভাই-বোনকে নির্যাতন করে ইজ্জত লুণ্ঠিত করে, ভারতের মধ্যে শহীদ করে দিচ্ছে। এসব দেখে আপনি প্রধানমন্ত্রীর দিলে কি একটুও মায়া লাগে না? আর এই কাজটা যে করতেছে তাকে আপনি এত সম্মান দিয়ে বাংলার জমিনে আনতেছেন ব্যাপারটা কি? ভারত আপনার ক্ষমতা টিকেয়ে রাখবে, তাইতো?

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি মনে রাইখেন, আসমানওয়ালার কাছে লক্ষ কোটি জনতা যখন চোখের পানি ছেড়ে ফরিয়াদ শুরু করবে, তখন আপনার ক্ষমতাও চলে যাবে, ভারতের মোদি সরকারের ক্ষমতাও থাকবে না। আপনি পারবেন আপনার ক্ষমতার দাপটে বন্দুকের নালি দেখিয়ে জনগনের উপরে পুলিশ বাহিনী দিয়া টিয়ার গ্যাস এবং অস্ত্রশস্ত্র ব্যবহার করে প্রতিহত করতে। জাহাজ দিয়া আপনি তাকে নিয়া আসতে পারবেন। তবে, মনে রাখেন যে আল্লাহপাক আপনাকে এই জমিনের মসনদে বসিয়েছে সেই আল্লাহপাক তা আবার ধূলিসাৎ করে দিতে পারে। সুতরাং ভুল করবেন না।

সমাবেশ শেষে বিক্ষুব্ধ মুসলিম জনতা নরেন্দ্র মোদির কুশপুত্তলিকায় জুতা ছুড়ে ঘৃণা প্রকাশসহ তা দাহ করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ