আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নবাব’ এখন বায়স্কোপে

এবার অনলাইনে এলো যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা ‘নবাব’  । দেশের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম ‘বায়স্কোপ’-এ পাওয়া যাচ্ছে সুপাস্টার শাকিব খান ও কলকাতার শুভশ্রী অভিনীত এবং জয়দীপ মুখার্জী পরিচালিত এ ছবিটি।

বঙ্গবিডি’র পরিবেশনায় ‘বায়স্কোপ’-এ ‘নবাব’ মুক্তি প্রসঙ্গে বঙ্গ’র পরিচালক মুশফিকুর রহমান মঞ্জু  বলেন, ১০ অক্টোবর ‘নবাব’ বায়স্কোপে রিলিজ দেয়া হয়েছে। আগামী একবছর সেখান থেকে দর্শক ছবিটি দেখতে পারবেন।’

বাংলাদেশের জাজ মটিমিডিয়া ও পশ্চিমবঙ্গের এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘নবাব’। শাকিব খান অভিনীত এ ছবির মুক্তি আটকাতে তৎপর হয়েছিল এফডিসির বিভিন্ন সংগঠন। সব বাঁধা উতরে ছবিটি ২০১৭ সালের ২৬ জুন ঈদুল ফিতরে দেশের ১২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয়েছিল। মুক্তির পর ব্যাপক সাড়া ফেলে ‘নবাব’ এবং ওই বছরে বাম্পার ব্যবসা করে।

শুধু তাই নয়, সালফ্যের ধারাবাহিকতায় পশ্চিমবঙ্গে মুক্তির পর ‘নবাব’ মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশে প্রদর্শিত হয়েছিল।

নতুন করে বায়স্কোপে মুক্তি নিয়ে মুশফিকুর রহমান বলেন, জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে বঙ্গের চুক্তি হয়েছিল ২৫ সিনেমা নিয়ে। এরমধ্যে কিছু জটিলতা ছিল। সেগুলো কাটিয়ে ‘নবাব’ বায়স্কোপে এলো।

জাজের অন্য ছবির সঙ্গে চলতি বছরের মধ্যে শাকিব খান অভিনীত আলোচিত আরেক ছবি ‘শিকারী’-ও বায়স্কোপে পাওয়া যাবে বলে জানান বঙ্গের পরিচালক।

তিনি আরও বলেন, শাকিব খানের অন্যান্য ছবির মধ্যে ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’- এগুলোও বায়স্কোপে আনার চেষ্টা চলছে।

স্পন্সরেড আর্টিকেলঃ