আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রেষ্ঠ ধনী পাপ্পা গাজীর মানুষকে ভালোবাসার বহি:প্রকাশ

নবকুমার:
গাজী গোলাম মর্তুজা পাপ্পা একজন ধনাঢ্য ও অাভিজাত পরিবারের সন্তান। তার বাবা নারায়ণগঞ্জ ১ আসনের বর্তমান সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। তিনি একজন ধনকুবের। গাজী গোলাম মর্তুজা পাপ্পা একজন সফল ব্যবসায়ী। তিনি তরুণ শিল্প উদ্যোক্তা।
একবিংশ শতাব্দীতে যখন বিশ্বমানবতা বিপন্ন তখন গাজী গোলাম মর্তুজা পাপ্পা প্রসাদ ছেড়ে রাস্তায় এসে সমাজের নিম্ন শ্রেণীর মানুষের পাশে এসে দাড়িয়েছেন। রবিবার বিকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রূপগঞ্জ উপজেলার ভূলতা এলাকায়  নৌকার পক্ষে গণসংযোগে যান গাজী গোলাম মর্তুজা পাপ্পা। সেখানে গাউছিয়া মার্কেটের সামনে একজন মুচিকে দেখতে পান গোলাম মর্তুজা পাপ্পা ।
তিনি মুচির সাথে আলিঙ্গন করেন। মুচির দোকানে বসেন। মুচির খোজ খবর নেন। ইচ্ছা করলে গোলাম মর্তুজা পাপ্পা মুচির সাথে দেখা নাও করতে পারতেন কিন্তু না তিনি তা করেন নাই। তার মধ্যে মানবিকতা আছে। যারা মুচিকে ছোট মনে করে দেখেন তাদের মধ্যে মানবিকতা বলতে কিছুই নেই। তারা সমাজের কাল সাপ। আর সেই কাল সাপ দের রূপগঞ্জের মাটি থেকে বিতারিত করতে একজন গাজী গোলাম মর্তুজা পাপ্পাই যথেষ্ট ।
আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার একজন সহযোদ্ধা হিসেবে রূপগঞ্জ থেকে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন গাজী গোলাম মর্তুজা পাপ্পার বাবা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। দেশকে এবং দেশের মানুষকে ভালোবেসে গাজী গোলাম মর্তুজা পাপ্পা তার বাবার জন্য কৃষক শ্রমিক,বেদে, মুচির কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। গোলাম মর্তুজা পাপ্পার ব্যবহারে মুগ্ধ হয়ে মুচি নামক মানুষটি কথা দেয় হুজুর যত দিন আমি বেচে থাকব তত দিন নৌকায় ভোট দেব। এভাবেই রূপগঞ্জে নৌকার ভোট বৃদ্ধি করছে গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

স্পন্সরেড আর্টিকেলঃ