আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাপায় খাদ্য বিতরণ করলো যুব জাগরণ সংঘ

সংবাদচর্চা রিপোর্ট

দাপা যুব জাগরণ সংঘ এর মাধ্যমে গরিব ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে। মোট ১০৮ টি পরিবার কে এই খাদ্যসামগ্রী দেয়া হয়।

 

সোমবার (১৮ মে) বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর নির্দেশে ফতুল্লা ফাউন্ডেশনের অর্থায়নে দাপা যুব জাগরণ সংঘ এর আহবায়ক অ্যাডভোকেট রিফাত এ মান্নান এর নেতৃত্বে সামাজিক দুরত্ব বজায় রেখে এই কর্মসুচী পালন করা হয়।

 

সংগঠনের আহবায়ক অ্যাডভোকেট রিফাত এ মান্নান বলেন, আমাদের সংগঠন একটি অরাজনৈতিক ও অলাভজনক এবং কল্যানমূলক সংগঠন, আমরা নিজেদের অর্থায়নে বিভিন্ন সেবামূলক কাজ করে থাকি। তাই আমাদের কাজের ধারাবাহিকতা দেখে আমাদের অভিভাবক আলী আঙ্কেল খুশি হয়ে নিজ ইচ্ছায় ফতুল্লা ফাউন্ডেশনের পরিচালককে ফোন দিয়ে আজকের এই কর্মসূচীর ব্যবস্থা করেন গরিব ও অভাবী মানুষদের জন্য।

 

উল্লেখ্য, মানুষের চলার সুবিধায় রাস্তায় লাইট লাগানো, নিঃস্ব ব্যাক্তিদের বিনামূল্যে দাফনের ব্যবস্থা করা, গরিব মানুষের ডাক্তার ও ঔষধের খরচ দেয়া, মানবতার দেয়াল ইত্যাদি। দাপা যুব জাগরণ সংঘ বহুদিন ধরে মানব কল্যাণে নিজ অর্থায়নে এসকল কাজ করে যাচ্ছে। গত মাসে করোনা মহামারীতে কর্মহীন ১০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করে দাপা যুব জাগরণ সংঘ।

স্পন্সরেড আর্টিকেলঃ