আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দশ বছরের উন্নয়নের জন্য নির্বাচনে মহাজোট আবারো জয় লাভ করবে: দিপু

দশ বছরের উন্নয়নের জন্য

সংবাদচর্চা রিপোর্ট:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবে মহাজোট। বিগত দশ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তাতে জনগণ উৎসুক নৌকায় ভোট দিতে। নারায়ণগঞ্জের পাঁচটি আসনেই নৌকার প্রার্থী প্রত্যাশা করেছিলাম। আমি নিজেও মনোনয়ন প্রত্যাশিত ছিলাম। কিন্তুু মহাজোটের সার্থে দুইটি আসনে লাঙ্গলের প্রার্থীকে সমর্থন করছি।

সংবাদচর্চা পত্রিকার উদ্যোগে রাজনীতিরচর্চা আলোচনায় উপস্থিত হয়ে কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.আনিসুর রহমান দিপু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন খালিদ আল-আমিন।
নারায়ণগঞ্জের প্রবিন এই নেতা বলেন নারায়ণগঞ্জের পাঁচটি আসনে প্রতিটি স্তরে উন্নয়ন হয়েছে। এর মধ্যে নারায়ণগঞ্জ-১ রুপগঞ্জ আসনের সাংসদ গাজী গোলাম দস্তগীর বীর প্রতীক ঐ এলাকায় রাস্তা-ঘাট, স্কুল-কলেজ এবং বিশেষ করে ভুলতা ফ্লাইওভার তৈরীতে তার ভূমিকা আছে। নারায়ণগঞ্জ-২ আড়াইহাজার আসনে নজরুল ইসলাম বাবু ঐ এলাকায় অনেক উন্নয়নের মধ্যে এশিয়ার বৃহৎ কৃষি ইন্সটিটিউট ও ইপিজেড বাস্তবায়নে বিশেষ আবদানের কারনে এলাকার মানুষ তাকে ভোট দিবে।
তিনি আরো বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান এলাকায় প্রায় সাত হাজার চারশত কোটি টাকার উন্নয়ন করেছেন। এরমধ্যে ডিএনডি প্রকল্পের কাজ উল্লেখযোগ্য।

এছাড়া নারায়ণগঞ্জ-৩ সোঁনারগা আসনে জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকা মহাজোটের প্রার্থী হওয়ায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মী এক হয়ে কাজ করছে। সোঁনারগায়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটাররা তাকে ভোট দিবে। এ আসনের আওয়ামীলীগের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার সতন্ত্র প্রার্থী হয়েছেন । তবে তিনি যদি দলের নির্দেশনা না মানেন তাহলে হাই কমান্ড তার বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।

নারায়ণগঞ্জ-৫ সদর-বন্দর আসনে বর্তমান সাংসদ ব্যাবসায়ি নেতা সেলিম ওসমান এলাকার উন্নয়ন বিশেষ করে শিক্ষা খাতে নিজ অর্থে ব্যাপক অবদান রেখেছেন। উল্লেখ যোগ্য আরেকটি বিষয় তিনি প্রতি বছর ঈদে কয়েক হাজার গরিব অসহায় মানুষকে ঈদ সামগ্রি বিতরন করে থাকেন। একারনে এলাকার মানুষ তাকে পুনরায় নির্বাচত করবেন। সবশেষে সংবাদচর্চা পত্রিকার ১ম বর্ষপূর্তির শুভেচ্ছা জানান এড.আনিসুর রহমান দিপু। এবং রাজনীতিরচর্চা আলোচনার সমৃদ্ধি কামনা করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ