আজ বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দশম জাতীয় সংসদের অধিবেশন শেষে সেলফিতে প্রধানমন্ত্রী

দশম জাতীয় সংসদের

দশম জাতীয় সংসদের

নিজস্ব প্রতিবেদক:

দশম জাতীয় সংসদের ২৩তম অধিবেশন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে এমপি-মন্ত্রীদের একটি সেলফি ছবি ফেসবুকে পোস্ট করেছেন তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। সোমবার রাত ১০টা ৫৮ মিনিটে ছবিটি পোস্ট করেন তিনি।

ছবিটি পোস্ট করার পর পরই সাত শতাধিক মানুষ শেয়ার করেছেন। ছবিটি এরই মধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।
জুনায়েদ আহমেদ পলক তার ফেসবুক অাইডিতে ছবিটি পোস্ট করার সাথে ক্যাপশনও লিখেছেন তাতে।

তিনি লিখেছেন-
“আবার আসিবো ফিরে
ধানসিঁড়িটির তীরে- এই বাংলায়।”
এই সংসদে।

দশম জাতীয় সংসদের সমাপনী অধিবেশনে সংসদ নেতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে।

#শেখহাসিনা
#নৌকা
#অদম্য_বাংলাদেশ”

এদিকে,সোমবার রাতে দশম সংসদের ২৩তম অধিবেশনের সমাপ্তি সম্পর্কে রাষ্ট্রপতির আদেশ পাঠের মধ্য দিয়ে অধিবেশনের ইতি টানেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

এর মধ্য দিয়ে ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনের মাধ্যমে গঠিত দশম জাতীয় সংসদের সর্বশেষ অধিবেশনের সমাপ্ত হয়। দশম জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হয় ২০১৪ সালের ২৯ জানুয়ারি। সে থেকে এ পর্যন্ত এ সংসদের মোট ২৩টি অধিবেশন অনুষ্ঠিত হয়। এ ২৩টি অধিবেশনে মোট ৪১০টি কার্যদিবস অতিবাহিত হয়েছে। এসব অধিবেশনে সর্বোচ্চ ১৯৩টি বিল পাস হয়েছে। এর মধ্যে অধিকাংশই আইনে পরিণত হয়ে কার্যকর হয়েছে।

এর আগে সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাপনী ভাষণ দেন। এছাড়া বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খানন মেনন এবং জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, চিফ হুইপ আ স ম ফিরোজ ও জাতীয় পার্টির রুস্তম আলী ফরাজী সমাপনী বক্তব্য দেন।

স্পন্সরেড আর্টিকেলঃ