আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তৈমূরের দখল থেকে মুক্তি চায়

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও জাতীয় বধির সংস্থার চেয়ারম্যান এড. তৈমূর আলম খন্দকারের দখল থেকে মুক্তি চায় অসহায় শ্রবণ ও বাকপ্রতিবন্ধী জনগোষ্ঠী। শনিবার (১৮ জানুয়ারি) বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকারকে অপসারণের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের বান্যারে লেখা আছে জাতীয় বধির সংস্থার সকল প্রতিষ্ঠান ও আমরা প্রতিবন্ধীগণ তৈমূর আলম খন্দকারের দখল থেকে মুক্তি চাই। তারা বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দৃষ্টি আকর্ষণ করেছে এবং বলেছে মাননীয় প্রধানমন্ত্রী প্রতিবন্ধীদের রক্ষা করুন ।

জানা গেছে দীর্ঘদিন যাবত জাতীয় বধির সংস্থার সভাপতির দায়িত্ব পালন করে আসছে এড.তৈমূর আলম খন্দকার। তার দায়িত্ব পালনে অসন্তোষ প্রকাশ করেছে  অসহায় শ্রবণ ও বাকপ্রতিবন্ধী জনগোষ্ঠী। তিনি বিরোধী দলের নেতা হয়ে কিভাবে সেবামূলক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে থাকেন তা নিয়েও প্রশ্ন উঠেছে সরকারি দলের মধ্যে । তাছাড়া বর্তমানে বিএনপি নেতাদের অবস্থা ভালো নেই।

এদিকে তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে হঠাৎ মানববন্ধনে নারায়ণগঞ্জের নেতাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বিষয়টি তৈমূরপন্থীরা ভালোভাবে মেনে নিতে পারছে না। তাদের দাবি এটা ষড়যন্ত্রের অংশ। তা ছাড়া তৈমূর আলম খন্দকার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জি. ইশরাকের পক্ষে প্রচারণায় ব্যস্ত সময় পার করছে।

স্পন্সরেড আর্টিকেলঃ