আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তারাবতে এগিয়ে চলছে সড়ক উন্নয়ন

সংবাদচর্চা রিপোর্ট

মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলা করেই বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সহযোগিতায় এবং মেয়র হাছিনা গাজীর নির্দেশনায় এগিয়ে যাচ্ছে তারাব পৌরসভার উন্নয়ন কাজ। গতকাল সরেজমিনে দেখা গেছে তারাব পৌরসভার ৯ নং ওয়ার্ডের দীঘিবরাবর লালমিয়ার ভিটা হতে দীঘিবরাব জামে মসজিদ পর্যন্ত রাস্তার পিচ ঢালাই শুরু হয়েছে। কাজের উদ্বোধন করেছেন স্থানীয় কাউন্সিলর আতিকুল ইসলাম আতিক।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সহযোগিতায় এবং তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজীর তত্ত্বাবধানে সড়কটির কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে ।

৯ নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুল ইসলাম আতিক বলেন, এই সংকটময় মুহূর্তেও থেমে নেই রূপগঞ্জের প্রান পুরুষ গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের উন্নয়ন। মন্ত্রীর সহযোগিতায় এবং তারাব পৌর মাতা হাসিনা গাজীর তত্ত্বাবধানে ৯নং ওয়ার্ডের দীঘিবরাবর লালমিয়ার ভিটা হতে দীঘিবরাব জামে মসজিদ পর্যন্ত রাস্তার নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।  সবাই নিরাপদ থাকুন, সাবধানে থাকুন।

মেয়র হাছিনা গাজী বলেন, করোনাভাইরাস মোকাবেলার পাশাপাশি উন্নয়ন কাজও আমরা এগিয়ে নিচ্ছি। গন্ধর্বপুর হাই স্কুল হতে তেতুলতলা চত্বর হয়ে উত্তরপাড়া পর্যন্ত ক্যানাল রোর্ডের ৮ ফুটের সড়কটি ১২ ফুটে সম্প্রসারিত হচ্ছে। সামাজিক দূরত্ব বজায় রেখেই আমাদের কাজ চলছে ।

তিনি বলেন, ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে পৌরসভার প্রতিটা ওয়ার্ডে মশা নিধন কার্যক্রম অব্যাহত রয়েছে । তারাব পৌরসভা করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে।  মৃত দেহের সৎকার , জীবাণুনাশক পানি ছিটানো, সতর্কতামূল প্রচারণা, প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ