আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তরুণ লীগ সভাপতি কুপিয়েছে যুবলীগ সভাপতিকে

সংবাদচচা রিপোর্ট
আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়াকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে একই ইউনিয়নের তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধানের বিরুদ্ধে। এ নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে।

বুধবার সন্ধ্যায় যুবলীগ সভাপতিকে কোপানোর পর বৃহস্পতিবার দুপুরে আহত পনিরের বড় ভাই মনির হোসেন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দুটি গ্রুপের মধ্যে ঝামেলা হয়। পরে সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়া সেটির মিমাংসা করেন এবং পুরিন্দা থেকে এ এলাকায় এসে এমন কর্মকা- করায় একটি পক্ষকে সতর্ক করেন।

পরে ওই পক্ষটি একই ইউনিয়নের তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধানের কাছে গিয়ে অভিযোগ করে। এ সময় তারা শতাধিক লোকজন নিয়ে এসে হামলা করে পনির গ্রুপের ওপর। তাদের মালিকানাধীন হিরো বাংলা কোম্পানির অফিস, বিভিন্ন লোকজনের বাসা বাড়িতে হামলা চালানো হয়। এ সময় তারা পনিরকে এলোপাথাড়ি মারপিটসহ কুপিয়ে গুরুতর আহত করে। রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মনির হোসেন জানান, সাবেক ফায়েস চেয়ারম্যানের ভাতিজা বিপ্লব নানা সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকা- করে বেড়ায়। মাদক ব্যবসায়ীদের শেল্টার দেয়া তার অন্যতম কাজ। বুধবার সন্ধ্যায় মাদক ব্যবসায়ীদের শাসন করায় রাতে শতাধিক সন্ত্রাসী বাহিনী নিয়ে তারা আমাদের উপর হামলা করে এবং ১৫-২০ জনকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ও চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পাওয়ার পর রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন দু’পক্ষই শান্ত রয়েছে। এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ