আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-১৭ আসনে নৌকা প্রতীকে লড়বেন চিত্র নায়ক ফারুক

নৌকার

সংবাদচর্চা রিপোর্ট:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন ঢাকাই ছবির ‘মিয়াভাই’ আকবর হোসেন পাঠান ফারুক। শুক্রবার সকালে ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের পক্ষ থেকে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন তিনি।

চিত্রনায়ক ফারুক সমকাল অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ফারুক বলেন, ‘প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রাখবেন এ বিশ্বাস আমার সবসময়ই ছিল। তার প্রমাণও পেলাম। সকালে দলের পক্ষে নানক সাহেব ও ওবায়দুল কাদের আমাকে ফোন দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করে পার্টি অফিস থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করার কথা জানান। সবাই আমার জন্য দোয়া করবেন। যেন প্রধানমন্ত্রীর আস্থার মূল্য দিতে পারি।’

ফারুক প্রথমে গাজীপুর-৫ (কালিগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু সে আসন থেকে তাকে মনোনয়ন না দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়ন দেওয়া হয়। তবে এ আসনেও চূড়ান্ত মনোনয়ন পাবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। সব শঙ্কা দূর করে অবশেষে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের পক্ষে লড়াইয়ের চূড়ান্ত মনোয়ন পেলেন লাঠিয়ালখ্যাত এ নায়ক।

রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেকের কিছু অংশ নিয়ে ঢাকা-১৭ আসন গঠিত। এই আসন থেকে ২০০৮ সালে নির্বাচনে জয়ী হয়েছিলেন এইচএম এরশাদ। ২০১৪ সালে নির্বাচনে জয় পেয়েছিলেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদ।

স্পন্সরেড আর্টিকেলঃ