আজ শুক্রবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেমরায় মজিবুর রহমান দুলালের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

 ডেমরা প্রতিনিধিঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ এর ডেমরা থানা সভাপতি মোঃ মজিবুর রহমান দুলালের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় ৬৭নং ওয়ার্ডের দক্ষিন-পূর্ব বক্সনগর এলাকাবাসীর সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সমাজ সেবক মোঃ শাহজাহান মিজি সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ব্যবসায়ী মোঃ মোস্তফা মিজি, মোঃ মনির হোসেন, মোঃ সুলতান মিয়া, মোঃ হাফিজ উল্লাহ্, মোঃ বাবু ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ কয়েক শতাধিক লোক। মতবিনিময় সভায় বক্তারা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মোঃ মজিবুর রহমান দুলাল ভাইকে বিজয়ী করতে সহযোগীতার আশ্বাস দেন।

এসময় কাউন্সিলর প্রার্থী মোঃ মজিবুর রহমান (দুলাল) ভাই বলেন, আল্লাহ যদি আমার সহায় হন এবং আপনারা আমাকে যদি নির্বাচনে ভোটের মাধ্যমে বিজয়ী করেন, আমি কাউন্সিলর নয়, আমি আপনাদের গোলাম হয়ে থাকতে চাই। আপনারা এখন যেমন আমাকে সব সময় পাশে পান, নির্বাচিত হলেও আমি আপনাদের পাশে থাকবো – ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন,  নিপীড়িত নির্যাতিত মানুষের জন্য কাজ করবো। আমি সর্বপ্রথম এই ওয়ার্ড কে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে চাই। ইতোমধ্যে এ ওয়ার্ডে অনেক উন্নয়ন হয়েছে অবশিষ্ট কাজ কাজগুলো সম্পূর্ণ করবো। এছাড়া যারা দুস্থ-বয়স্ক ও প্রতিবন্ধী রয়েছে, তাদেরকে ভাতা পেতে সহযোগিতা করবো।

স্পন্সরেড আর্টিকেলঃ