আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদা তারেক এ দেশের টাকা লুটপাট করেছে- শুক্কুর মাহমুদ

টাকা লুটপাট করেছে

টাকা লুটপাট করেছে

 

বন্দর প্রতিনিধি:
জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ বলেছেন, ২০২১ সালে বাংলাদেশ হবে উন্নত দেশ। সে লক্ষে জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন করে যাচ্ছে। আপনি বাংলাদেশের যে প্রান্তেই যাবেন সেখানে দেখতে পাবেন শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া। আর বেগম খালেদা জিয়া তারেক জিয়াকে নিয়ে এ দেশের টাকা লুটপাট করেছে। বিএনপি নেত্রীকে শেখ হাসিনা বন্ধী করে রাখেনি। তৎসময়ে ফখরুদ্দিন ও মঈনউদ্দিনের আমলে মামলায় আজ সে জেল বন্ধী রয়েছে। শেখ হাসিনা সরকার খালেদা জিয়াকে জেলে প্রেরণ করেনি।
শনিবার বিকেলে বন্দর হাজী ইব্রাহিম আলম চাঁন স্কুল এন্ড কলেজ হল রুমে বন্দর থানা জাতীয় শ্রমিকলীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভা, দোয়া এবং ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনাকে নির্বাচনে জয়যুক্ত করতে হলে ঈদের পর সকলকে নিয়ে বন্দরে নৌকা প্রতিকের গনজোয়ার তৈরি করতে হবে। এবং ভোটার দের কাছে ভোট প্রার্থনা করতে হবে। আমরা নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকার প্রার্থীকে বিজয় করে শেখ হাসিনা উপহার দিতে চাই।
জাতীয় শ্রমিকলীগ বন্দর থানা শাখার সভাপতি মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন মহানগর জাতীয় শ্রমিকলীগের সভাপতি ও সমাজ সেবক আলহাজ্ব কাজীম উদ্দিন প্রধান।
ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের বন্দর থানা শাখা সাধারন সম্পাদক মোঃ রাফিয়ান আহম্মেদ।
ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ মাঈনুদ্দিন আহাম্মেদ বাবুল, মহানগর জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শরফুদ্দিন আহম্মেদ সুজন, বন্দর থানা আওয়ামীলীগ সদস্য জসিম উদ্দিন জসু প্রমুখ।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সামছুল আলম নয়ন, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার একেএম ওবায়দুল হক আরিফ ও সাধারন সম্পাদক মোঃ মোক্তার হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার হাসিনা বেগম পলি।
ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন হাজী ইব্রাহিম আলম চাঁন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব আহাম্মদ হালিম মাজহার।
ইফাতার মাহফিলে সার্বিক সহযোগিতায় ছিলেন বন্দর থানা জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ নিজাম উদ্দিন আহম্মেদ, সহ-সভাপতি মোঃ মাহাবুব চৌধূরী ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার পারভেজ সুজন।

স্পন্সরেড আর্টিকেলঃ